ঢাকা, বুধবার, ১ ফেব্রুয়ারি ২০২৩ | ১৯ মাঘ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নালিতাবাড়ীর পাহাড় থেকে অটোচালকের মরদেহ উদ্ধার

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি
🕐 ৮:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২২

নালিতাবাড়ীর পাহাড় থেকে অটোচালকের মরদেহ উদ্ধার

শেরপুরের ঝিনাইগাতি থেকে দুই দিন আগে নিখোঁজ কিশোর অটোচালক রফিকুল ইসলাম মাট্টু’র (১৫) মরদেহ উদ্ধার করেছে নালিতাবাড়ী থানা পুলিশ।

বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে খোঁজাখুঁজির একপর্যায়ে স্বজনেরা প্রথমে সন্ধান পেলে খবর পেয়ে নালিতাবাড়ী থানা পুলিশ সীমান্তবর্তী সমেশ্চুড়া পাহাড় থেকে ওই মরদেহ উদ্ধার করে।

নিহতের স্বজনেরা জানান, ঝিনাইগাতি উপজেলার গুরুচরণ দুধনই গ্রামের জহুরুলের পনেরো বছর বয়সী কিশোর ছেলে অটোচালক রফিক প্রতিদিনের মতো গত ১২ সেপ্টেম্বর সোমবার সকাল নয়টার দিকে অটো নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর সে বাড়ি না ফেরায় গতকাল মঙ্গলবার তার পিতা জহুরুল ঝিনাইগাতি থানায় সাধারণ ডায়েরি করেন। পরে আজ বুধবার লোকমাধ্যমে সংবাদ পেয়ে রফিকের অটো বাজিতখিলা এলাকায় সন্ধান পান।

এদিকে নিখোঁজ রফিকের স্বজনেরা ঝিনাইগাতি থেকে নালিতাবাড়ীর দিকে পাহাড়ি এলাকা সন্ধান চালিয়ে আসার একপর্যায়ে দুপুরে সমেশ্চুড়া পাহাড়ের ১০ নম্বর এলাকায় রফিকের মরদেহের সন্ধান পান। পরে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে ওই মরদেহ উদ্ধার করে।

নালিতাবাড়ী থানার সেকেন্ড অফিসার এসআই সাইদুর রহমান ও পোড়াগাঁও ইউনিয়নের বিট কর্মকর্তা এএসআই আমিনুল ইসলাম প্রাথমিকভাবে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

 
Electronic Paper