ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শাক তুলতে গিয়ে ডোবায় দেখলেন অর্ধগলিত লাশ

পিরোজপুর প্রতিনিধি
🕐 ৮:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৫, ২০২২

শাক তুলতে গিয়ে ডোবায় দেখলেন অর্ধগলিত লাশ

পিরোজপুরের মঠবাড়িয়ায় এক নারী শাক তুলতে গিয়ে ডোবায় দেখলেন অর্ধগলিত লাশ। ঘটনাটি উপজেলার ধানীসাফা ইউনিয়নের ধানীসাফা গ্রামের। উদ্ধার হওয়া ঐ লাশটি পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার সাউথখালী গ্রামের আব্দুল কাদের গাজীর ছেলে হেলাল হোসেনের।

মামলা সূত্রে ও ধানীসাফা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডর ইউপি সদস্য মোঃ খোকন খান জানান, হেলাল ধানীসাফা গ্রামে তার স্ত্রী সাজেদা বেগমকে নিয়ে একটি ভাড়া বাসায় থাকতো এবং একটি ভবনের কেয়ারটেকারের পাশাপাশি ইলেক্ট্রনিক্স মেকানিক হিসেবে কাজ করতো। তাদের তাবাসসুম নামের দেড়ে বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

ধানীসাফা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডর ইউপি সদস্য মোঃ খোকন খান জানান, বিভিন্ন সময় স্ত্রীর সাথে হেলালের পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া-বিবাদ হতো। কিছুদিন আগেও হেলালের সাথে তার স্ত্রীর টাকা নিয়ে ঝগড়া হয়। গত ২৫ আগস্ট পারিবারিক বিরোধের জের ধরে রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াঝাঁটি ও মারামারি হয়। পরে রাতে হেলাল নিখোঁজ হন।

স্থানীয় ভাবে অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। রবিবার সন্ধ্যার আগে এক নারী শাক তুলতে গিয়ে স্থানীয় আলম বেপারীর বাড়ির পিছনে একটি ডোবায় অর্ধগলিত অবস্থায় হেলালের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জানান, লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহতের বোন বাদি হয়ে থানায় মামলা করেছেন। আসামী নিহতের স্ত্রী সাজেদা বেগম মনিকে স্বরূপকাঠি থেকে গ্রেফতার করা হয়েছে।

 

 

 
Electronic Paper