ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিএনপি'র সাবেক এমপিসহ ৪’শ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

বরগুনা প্রতিনিধি
🕐 ৫:৩৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৫, ২০২২

বিএনপি'র সাবেক এমপিসহ ৪’শ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

বরগুনার পাথরঘাটায় আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষের ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কাকচিড়া ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন পল্টু বাদী হয়ে বিএনপি'র সাবেক সংসদ সদস্য ও সাবেক বরগুনা জেলা বিএনপির সভাপতি নুরুল ইসলাম মনি সহ ৪০০ জন বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

এই মামলায় জেলা ছাত্রদলের সভাপতিসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৪ সেপ্টেম্বর) পাথরঘাটার সিএনবি এলাকায় বিএনপি সাবেক সংসদ সদস্য নুরুল ইসলাম মনি শতাধিক মোটরসাইকেলের গাড়িবহর নিয়ে পাথরঘাটা শহরে যাওয়ার সময় ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীদের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে এ সময় শতাধিক মোটরসাইকেল ভাঙচুর ও অগ্নিসংযোগ এর ঘটনা ঘটেছে।

তেল গ্যাসের মূল্য বৃদ্ধি নিয়ে পাথরঘাটায় বিএনপি'র বিক্ষোভ কর্মসূচি সফল করার জন্য সাবেক এমপি নুরুল ইসলাম মনি ১৬ বছর পর এলাকায় এসেছেন।

মামলার বিষয়ে বাদী কাকচিরা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন পল্টু মুঠোফোনে বলেন আমাদের লোকজনের উপর হামলা করেছে গাড়ি ভাঙচুর ও অগ্নি সংযোগ করেছে এবং আমাকে হত্যার হুমকি দিয়েছে তাই আমি ৫ সেপ্টেম্বর দুপুরের দিকে এই মামলা করেছি।

পাথরঘাটা থানার ওসি মো. আবুল বাশার বিষয়টি নিশ্চিত করে জানান, মামলায় নাম উল্লেখ করে ৯৯ জন এবং অজ্ঞাত আরো ২৫০ থেকে ৩০০ লোকের নামে মামলা হয়েছে এবং এ পর্যন্ত এই মামলায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

 
Electronic Paper