ঢাকা, বুধবার, ১ ফেব্রুয়ারি ২০২৩ | ১৯ মাঘ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বরগুনায় লাঠিচার্জকারী পুলিশের বিচার দাবি

বরগুনা প্রতিনিধি
🕐 ৭:০৯ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০২২

বরগুনায় লাঠিচার্জকারী পুলিশের বিচার দাবি

বরগুনায় ১৫ আগষ্ট ছাত্রলীগের কর্মীদের উপর পুলিশের অর্তর্কিত লাঠি চার্জের ঘটনায় দোষী পুলিশের বিচার এবং বর্তমান ছাত্রলীগের কমিটিকে অসাংগঠনিক কমিটি উল্লেখ করে কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠন করার দাবীতে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষনের জন্য সংবাদ সম্মেলন করেছে বরগুনার ছাত্রলীগের সাবেক বিভিন্ন সময়ের কমিটির নেতৃবৃন্দ।

শনিবার (২০ আগষ্ট) দুপুরে বরগুনা প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে উল্লেখ করেন, কেন্দ্রীয় নেতৃবৃন্দ বর্তমান কমিটিকে কোন কাউন্সিল ছাড়াই এই কমিটি ঘোষনা দিয়েছে তাই নতুন করে কাইন্সিলের মাধ্যমে গনতান্ত্রিক ভাবে জেলা ছাত্রলীগের কমিটি করার দাবী জানান এবং তারা উল্লেখ করেন বর্তমান কমিটির সাধারন সম্পাদক একটি জামায়াত পরিবারের সদস্য তাই কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদকের প্রতি বিনিত নিবেদন জানান এই সংবাদ সম্মেলনের মাধ্যমে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সাবেক জেলা ছাত্রলীগের গোলাম মোস্তফা কিসলু।

এসময় উপস্থিত ছিলেন, বরগুনা জেলা ছাত্রলীগের প্রথম কমিটির সাধারন সম্পাদকও সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ মিয়া, সাবেক সভাপতি, মহিউদ্দিন আহমেদ মকবুল, জুবায়ের আদনান অনিক, মনিরুজ্জামান জামাল এবং সাবেক সাধারন সম্পাদক আলমগীর হোসেন, তৌহিদ মোল্লা এবং ছাত্রলীগের সাবেক ও বর্তমান অন্যান্য নেতৃবৃন্দ ও পুলিশের পিটুনিতে আহত কয়েকজন নেতাকর্মী।

 
Electronic Paper