ঢাকা, বুধবার, ১ ফেব্রুয়ারি ২০২৩ | ১৯ মাঘ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চুরি করা গাড়ির চাপায় নিহত ১, গ্রেফতার ২

মাহফুজুল আলম খোকন, উত্তরা
🕐 ২:১২ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২২

চুরি করা গাড়ির চাপায় নিহত ১, গ্রেফতার ২

রাজধানীর উত্তরা থেকে গত শুক্রবার একটি চুরি হওয়া প্রাইভেটকার চাপায় শায়েস্তাগঞ্জ হাইওয়েতে এক নারী নিহত হয়েছে। চুরির দায়ে হবিগঞ্জ থেকে দুই চোরকে গ্রেফতার করেছে উত্তরা পুর্ব থানা পুলিশ।

বুধবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন উত্তরা জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. মোর্শেদ আলম।

জানা গেছে, গত শুক্রবার দুপুরে উত্তরার ৪ নং সেক্টর থেকে টয়োটা ব্র্যান্ড সিলভার রংএর একটি এক্স করোলা গাড়ি চুরি হয়। এই বিষয়ে গাড়ির মালিক বাদী হয়ে উত্তরা পুর্ব থানায় একটি মামলা দায়ের করেন। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় পুলিশ মামলার মঙ্গলবার রাতে হবিগঞ্জের নবীগঞ্জ থানার বড়গাঁও গ্রাম থেকে দুইজনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন, মো. জিতু মিয়া (২৬) ও মো. শহীদ মিয়া (২৮)।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতদের তথ্যের ভিত্তিতে গাড়িটি হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানায় রয়েছে বলে জানায়। পরে ১২ আগস্ট তাদের আরও দুইজন সহযোগীসহ চোরাই কৃত গাড়িটি নিয়ে হবিগঞ্জে যাবার সময় শায়েস্তাগঞ্জ হাইওয়েতে সেই গাড়ি চাপায় শিরিন বেগম (৪০) নামে এক নারী নিহত হয়। সড়ক দুর্ঘটনা সংক্রান্তে বাহুবল থানায় একটি মামলা হয়। এসময় তারা গাড়ি রেখে পালিয়ে যায়। পরে গাড়িটি শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানায় জব্দ করা হয়।

উত্তরা জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. মোর্শেদ আলম বলেন, গ্রেফতারকৃতরা গাড়ি চোর চক্রের সক্রিয় সদস্য। এ মামলায় উদ্ধারকৃত আলামতের মূল রহস্য উদঘাটনে ৫ দিনের রিমান্ড চেয়ে বুধবার আসামীদের আদালতে প্রেরণ করা হবে।

 
Electronic Paper