ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আত্মহত্যা করার ব্যাখ্যা দিলেন দীপিকা!

বিনোদন ডেস্ক
🕐 ১০:৫৭ পূর্বাহ্ণ, আগস্ট ০৭, ২০২২

আত্মহত্যা করার ব্যাখ্যা দিলেন দীপিকা!

দীপিকা পাড়ুকোন। বলিউডের হালের সবচেয়ে আলোচিত তারকা তিনি। তার অভিনয়, রূপ ও স্টাইলের জাদুতে মোহিত ভারতসহ বিশ্বের নানান প্রান্তে ছড়িয়ে থাকা অসংখ্য ভক্ত।

বলিউড ছাড়িয়ে এখন তার খ্যাতি ছড়িয়ে পড়েছে হলিউডে। তিনি কখনও রামের লীলা তো কখনও বাজিরাও-এর মাস্তানি আবার কখনও পদ্মাবতী...। এমনকি চলচ্চিত্রের সব চেয়ে বড় উৎসব কান চলচ্চিত্রের বিচারক হিসেবেও পেয়েছেন স্বীকৃতি।

তবে বলিউডের এই অভিনেত্রী নিজের ব্যক্তিগত জীবন নিয়ে গণমাধ্যমে কথা বলতে গিয়ে জানান তিনি একসময় আত্মহত্যা করতে চেয়েছিলেন। বৃহস্পতিবার (৪ আগস্ট) মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে আসেন দীপিকা পাড়ুকোন। সেখানেই ভারতীয় এক গণমাধ্যমে তিনি জানান কেন আত্মহত্যা করতে চাইতেন তিনি।

অনুষ্ঠানে দীপিকা বলেন, ‘প্রায়ই হঠাৎ মনে হতো আত্মহত্যা করি। তখন আমি ক্যারিয়ারের বেশ উপরেই ছিলাম। সবকিছু ঠিকঠাক ছিলো। কোনো কারণই ছিল না হতাশার। আমি নিজেও জানতাম না কেন ওরকম অনুভব করতাম।

কোনো কারণ ছাড়াই কাঁদতে শুরু করতাম।’ এমনও দিন গেছে যখন আমি ঘুম থেকে উঠতেই চাইনি। কারণ আমার মনে হত ঘুমিয়ে থাকলেই বেঁচে থাকব। আমি সেসময় প্রায়ই আত্মহত্যার কথা ভাবতাম।’

তিনি আরও জানান, ‘‘আমার পরিবার বেঙ্গালুরুতে থাকে। আমার কাছেও থাকে। কিন্তু মনে আছে একদিন যখন মা-বাবা ফিরে যাচ্ছিল বাড়িতে, আমি কেঁদে ফেলি। মা আমাকে জিজ্ঞেস করে কেন কাঁদছি.., কোনো সমস্যা কিনা। আমার কাছে এর কোনো উত্তর ছিল না। কেন এমন হতো আমি নিজেও জানতাম না।’’

সূত্র : হিন্দুস্তান টাইমস

 
Electronic Paper