রাশিফলে আজকের দিনটি যেমন কাটতে পারে

ডেস্ক নিউজ / ১০:৩৮ পূর্বাহ্ণ, জুন ২৭,২০২২

আজ ২৭ জুন ২০২২, সোমবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

জ্যোতিষশাস্ত্রে রাশিচক্রে মোট ১২টি রাশি রয়েছে। এগুলো হলো মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। গ্রহ-নক্ষত্রের অবস্থান দেখে জ্যোতিষীরা মানুষের ভাগ্য সম্পর্কে বলতে পারার শাস্ত্রটি অতি প্রাচীন হলেও বেশ সূক্ষ্ম। চলুন, জেনে নিই ১২টি রাশি সম্পর্কে–

মেষ

নিজের সম্পর্কে সঠিক ধারণা রাখুন। নতুন কাজের শুরুতে অন্যের পরামর্শ নিন। জমিতে বিনিয়োগ করা থেকে আজ লাভবান হতে পারেন। কর্মক্ষেত্রে ব্যস্ত সময় পার করবেন। আপনার লক্ষ্য অনুযায়ী সংকল্প ঠিক করলে জীবনে সাফল্য পাবেন।

বৃষ

সততার সঙ্গে নিজের দায়িত্ব পালন করতে হবে। আইন-আদালতের মামলা থেকে মুক্তি পেতে পারেন। জীবন নতুন পথে মোড় নিতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

মিথুন
ব্যক্তিগত তথ্য মানুষকে বলা থেকে বিরত থাকুন। বেসামাল কথাই আপনার জীবনে সমস্যা সৃষ্টি করতে পারে। কর্মক্ষেত্রে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটতে পারে। নিজেকে বুঝতে সময় বের করুন।

কর্কট
বিশেষ কেউ আজ আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। কর্মক্ষেত্রে অনেকটাই আজ অমনোযোগী থাকবেন। দীর্ঘ অসুস্থতা থেকে রেহাই পেতে পারেন। অপ্রয়োজনে ব্যয় বাড়বে। উন্নতির জন্য নতুন পথ অথবা বিকল্প উপায় খুঁজে বের করা জরুরি।

সিংহ

মানসিকভাবে আজ নিজেকে দুর্বল মনে হতে পারে। জীবনে কোনো সিদ্ধান্ত নিতে তৃতীয় ব্যক্তির পরামর্শ নেয়ার প্রবণতা বন্ধ করুন। জীবনে সাফল্য পেকে সময়কে প্রাধান্য দিয়ে পরিকল্পনা করুন।

কন্যা
যেকোনো পরিস্থিতিতে রাগ সংযত করতে শিখুন। আজ নিজের বুদ্ধিমত্তার পরিচয় দিতে হতে পারে। অর্থ আয়ের নতুন পথ খুঁজে পাবেন। পারিবারিক পরিবেশ অবসাদপূর্ণ থাকবে।

তুলা
মনের মধ্যে নতুন কিছু করার উৎসাহ দেখা দেবে। ব্যবসায়ীদের জন্য দিনটি বিশেষভাবে শুভ। কারও ওপর অতিরিক্ত বিশ্বাস করার ফলে অবসাদগ্রস্ত হয়ে পড়তে পারেন।

বৃশ্চিক
বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের উদার মনোভাব সবাইকে প্রভাবিত করবে। শিগগির অর্থ উপার্জনের জন্য ভুল কোনো প্রকল্পে অর্থ বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। আজ কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বী আপনার বিরুদ্ধে চক্রান্ত করতে পারে।

ধনু
কর্মক্ষেত্রে নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। আয় বৃদ্ধি পাবে। সামাজিক জীবনে আপনার পরিচিতি বাড়বে। আপনার ইতিবাচক ব্যবহার পরিবারের সবাইকে প্রভাবিত করবে।

মকর

জীবনকে সুন্দর করে গুছিয়ে নিতে মানসিক স্থিতির প্রয়োজন। ক্যারিয়ারে উন্নতি করতে কঠোর পরিশ্রম করতে হবে। নতুন কাজে অংশ নিতে সঠিক পরিকল্পনা করুন। স্বাস্থ্যের যত্ন নিন।

কুম্ভ
মানসিক চাপ বাড়বে। তুচ্ছ ঘটনায় মন খারাপ হতে পারে। জীবনে সাফল্যের জন্য দৈনন্দিন জীবনযাপনে পরিবর্তন আনার চেষ্টা করুন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। মনকে শান্ত রাখতে বিভিন্ন ধরনের যোগব্যায়াম অনুশীলন করতে পারেন।

মীন
ছোটখাটো কথায় রাগ করা থেকে বিরত থাকুন। কোনো বিশেষ বিষয়ে চিন্তাভাবনায় পরিবর্তন আসতে পারে। ব্যবসায়ীদের ব্যবসা সম্প্রসারণের জন্য নতুন পরিকল্পনা তৈরি করতে হবে। আটকে থাকা পরিকল্পনা শুরু করার সঠিক সময় আজ। আর্থিক সমস্যার সমাধানে কিছু সময় ব্যয় হতে পারে।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com