প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার ১

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি / ৬:২৭ অপরাহ্ণ, জুন ২৪,২০২২

বগুড়ার আদমদীঘিতে রাতে প্রবাসির স্ত্রী (২৫) এর শয়ন ঘরে লুকিয়ে থেকে সোহাগ নামের এক ব্যক্তি জোড়পূর্বক ধর্ষণের চেষ্টার ঘটনায় তিন জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

শুক্রবার (২৪ জুন) ওই প্রবাসির স্ত্রী নিজেই বাদি হয়ে একই গ্রামের আব্দুস ছামাদের ছেলে সোহাগ (৩৫), সখিন প্রামানিকে ছেলে মতিউর রহমান (৪০) ও তার ভাই নাঈম (২৪) কে আসামী করে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেন।

এর মধ্যে মতিউর রহমান নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার (২২জুন) রাত ১১টায় আদমদীঘি উপজেলার পাইকপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। তবে পুলিশ মুল আসামী সোহাগকে গ্রেফতার করতে পারেনি।

মামলা সূত্রে জানাযায়, আদমদীঘির পাইকপাড়া গ্রামের প্রবাসির স্ত্রীর স্বামী মাহবুব প্রায় চার বছর যাবত সৌদি প্রবাসে রয়েছে। তার স্ত্রী এক সন্তান নিয়ে স্বামী শ্বশুড় বাড়িতে থাকেন। প্রায় ৫ মাস পূর্বে থেকে একই গ্রামের সোহাগ ওই প্রবাসির স্ত্রীর মোবাইলে ফোন করে কু-প্রস্তাব দিয়ে আসছিল।

গত ২২ জুন বুধবার প্রাবাসির স্ত্রী রাতের খাবার পর ঘুমিয়ে পড়ে। রাত ১১টায় প্রাকৃতিক ডাকে সাড়া দিতে বাড়ির মুল দরজা খুলে রেখে বাহিরে টয়লেটে যান। এ সুযোগে সোহাগ বাড়িতে প্রবেশ করে প্রাবাসির স্ত্রীর শোবার ঘরে ঢুকে লুকে থাকে। প্রাকৃতিক ডাকে সাড়া শেষে প্রবাসির স্ত্রী শোবার ঘরে প্রবেশ করলে সোহাগ তাকে ঝাপটে দরে জোড়পূর্বক ধর্ষণের চেষ্টা করে।

এসময় তার চিৎকারে পাশের ঘরের ভাসু ও দেবরসহ অন্যান্যরা এসে সোহাগকে আটক করে। এ সময় খবর পেয়ে অপর আসামী মতিউর রহমান ও তার ভাই নাইম ভিকটিমের বাড়িতে ঢুকে ধর্ষণ চেষ্টাকারি সোহাগকে ছিনিয়ে নিয়ে যায়।

মামলার তদন্তকারি উপ পরিদর্শক হযরত আলী জানান, এ মামলার সহযোগী আসামী মতিউর রহমানকে গ্রেফতার করা হয়েছে। অপরদের গ্রেফতারে তৎপরতা চলছে।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com