মা-‌মে‌য়েসহ তিনজন‌কে হত্যা, স্বামী আটক

শেরপুর প্রতিনিধি / ৫:৫৮ অপরাহ্ণ, জুন ২৪,২০২২

শেরপুরের শ্রীবরদীতে বোরকা পড়ে ধারালো দা দিয়ে কুপিয়ে স্ত্রী, শ্বাশুরি ও জ্যাঠা শ্বশুরকে হত‌্যার ঘটনায় স্বামী মিন্টুকে আটক ক‌রে‌ছে পু‌লিশ।

শুক্রবার (২৪ জুন) ভো‌রে পু‌লিশ অ‌ভিযান চা‌লি‌য়ে উপজেলার কা‌কিলাকুড়া ইউ‌নিয়‌নের পুটল গ্রা‌মের শ্বশুর বা‌ড়ির এক‌টি গাছ থে‌কে তা‌কে আটক করে। আটক মিন্টু পার্শ্ববর্তী গেরামারা গ্রা‌মের হাইমু‌দ্দি‌নের ছে‌লে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন, আটককৃত মিন্টু প্রাথ‌মিক জিজ্ঞাসাবা‌দে হত‌্যার কথা স্বীকার ক‌রে‌ছে। তার বিরু‌দ্ধে মামলা দা‌য়ের প্রস্তু‌তি চল‌ছে।

এর আ‌গে, সম্প্রতি দাম্পত্য কলহের জের ধরে বৃহস্প‌তিবার রাত সা‌ড়ে ৮টার দি‌কে মিন্টু মিয়া বোরকা পড়ে দা নিয়ে শ্বশুর বাড়িতে অত‌র্কিতভা‌বে হামলা চা‌লায়। এতে কুপিয়ে হত্যা করে স্ত্রী মনিরা বেগমকে।

এসময় বাঁধা দিতে গেলে শ্বাশুরি শেফালী খাতুন, জ্যাঠা শ্বশুর মাহামুদ, জ্যাঠা শ্বাশুরি বাচ্চুনি ও শ্যালক শাহাদৎকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা আহতবস্থায় তাদেরকে উদ্ধার ক‌রে পার্শ্ববর্তী বকশিগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে শেফালী বেগম ও মাহমুদকে মৃত ঘোষণা করেন। আর বাকী‌দের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ ক‌রে।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com