Warning: mysql_fetch_array() expects parameter 1 to be resource, boolean given in /home/www/kholakagojbd.com/popular.php on line 70
নওগাঁয় সড়কে ৫ জনের প্রাণহানি : - Poriborton

নওগাঁয় সড়কে ৫ জনের প্রাণহানি

নওগাঁ প্রতিনিধি / ৩:৪৭ অপরাহ্ণ, জুন ২৪,২০২২

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছে। নওগঁ-রাজশাহী মহাসড়কে সদর উপজেলার বলিহার বাবলাতলী নামকস্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে যাত্রী বোঝাই সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- নিয়ামতপুর উপজেলার ভাদুরন্দ গ্রামের ওমর আলীর কন্যা প্রাথমিক স্কুল শিক্ষক জান্নাতুন (৩৮), রামপুরা গ্রামের শিক্ষক মকবুল হোসেন (৬০), শিক্ষক দেলোয়ার হোসেন (৪৭), সিএনজি চালক ডাঙ্গাপাড়া গ্রামের সেলিম (৪৫) এবং গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার লেলিন (৩৫)।

এ ঘটনায় আহত প্রাথমিক স্কুল শিক্ষক নুর জাহান (৩২)কে নওগাঁ সদর হাসপতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। পারিবারিকভাবে জানা গেছে নিহত জানাতুন, মকবুল হোসেন ও দেলোয়ার হোসেন এবং আহত নুরজাহান সবাই কোন এক প্রশিক্ষণে অংশগ্রহণ করতে নওগাঁ আসছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ঘটনাস্থলে নওগাঁর দিক থেকে মাছের খাবার বোঝাই একটি ট্রাক ঢাকা-মেট্রো-ট-১৬-৫৬১৮ রাজশাহীর দিকে এবং যাত্রী বোঝাই সিএনজি নওগাঁ’র দিকে আসছিল। হঠাৎ করে বলিহার সংযোগ সড়ক থেকে একটি মাটি বোঝাই ট্রাক্টর মেইন রাস্তায় উঠে। এ সময় ট্রাক্টরকে সাইড দিতে গিয়ে ট্রাক এবং সিএনজি মুখোমুখি সংঘর্ষ বাধে। ট্রাকটি যাত্রী বোঝাই সিএনজিসহ পাশের গভীর জলাশয়ে পড়ে যায়। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থালে ৫ জন প্রাণ হারায়।

উদ্ধারকাজে অংশগ্রহণকারী ফায়ার সার্ভিস নওগাঁ’র উপ-সহকারী পরিচালক মাহমুদুল হাসান জানিয়েছেন, সংবাদ পাওয়ার সাথে সাথে তারা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে। ট্রাকের চাপায় সিএনজি দুমড়ে মুচড়ে গিয়ে পানির নিচে ডুবে ছিল। সিএনজি’র বিভিন্ন অংশ পৃথক পৃথকভাবে কেটে ভিতর থেকে একটি একটি করে লাশ বের করতে হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার কার্যক্রম চলছিল।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com