Warning: mysql_fetch_array() expects parameter 1 to be resource, boolean given in /home/www/kholakagojbd.com/popular.php on line 70
গৌরনদীতে ১৬০ বোতল ফেনসিডিল উদ্ধার : - Poriborton

গৌরনদীতে ১৬০ বোতল ফেনসিডিল উদ্ধার

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি / ৫:০৩ অপরাহ্ণ, জুন ০২,২০২২

বরিশালের গৌরনদী উপজেলার নন্দনপট্টি পঞ্চগ্রাম ঈদগাহ এলাকা থেকে বুধবার রাতে ১৬০ বোতল ফেনসিডিলসহ মাদক বিক্রেতা পিতা পুত্র সুমন মোল্লা (৩০) ইদ্রিস মোল্লা (৫৫)কে গ্রেফতার করেছে গৌরনদী মডের থানা পুলিশ। তারা গৌরনদী পৌরসভার ১নং ওয়ার্ডের সুন্দরদী মহল্লার বাসিন্দা।

গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন দুপুরে সংবাদ সম্মলনে লিখিত বক্তব্য জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার (ওসি) নেতৃত্বে থানার উপপরিদর্শক শাহজাহান ও সহকারী উপ-পরিদর্শক হুমায়োন সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার গভীর রাতে উপজেলার নন্দনপট্টি পঞ্চগ্রাম ঈদগাহ এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতা সুমন মোল্লা ও তার পিতা ইদ্রিস মোল্লা পেয়ারা ভর্তি প্লাস্টিক ক্যারেট নিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে।

তখন পুলিশ ধাওয়া করে পেয়ারার প্লাস্টিক ক্যারেটের মধ্যে লুকিয়ে রাখা ১৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করে এবং সুমন মোল্লা ও তর পিতা ইদ্রিস মোল্লাকে ১৬০ বোতল ফেনসিডিলসহ আটক করে। এ ঘটনায় গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক শাহজাহান বাদী হয়ে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন।
.
বৃহস্পতিবার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে গৌরনদী ও পার্ম্ববর্তী থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com