ছিনতাই ও চাঁদাবাজির অভিযোগে গ্রেপ্তার ২৬

ডেস্ক রিপোর্ট / ১১:২১ পূর্বাহ্ণ, মে ২৮,২০২২

রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২৬ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। চাঁদাবাজি ও ছিনতাইয়ের অভিযোগে তাদের আটক করা হয়।বৃহস্পতিবার (২৬ মে) দিবাগত রাতে রাজধানীর খিলগাঁও, শাহজাহানপুর, মুগদা, পল্টন এবং বংশাল থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-৩ এর সদস্যরা।

গ্রেপ্তারকৃতদের কাছ থেকে নগদ ৪৪ হাজার ৯৯০ টাকা, ১৫টি মোবাইল ফোন, ৪টি ক্ষুর ও ৮টি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়। শুক্রবার (২৭ মে) র‌্যাব-৩ এর অতিরিক্তি পুলিশ সুপার স্টাফ অফিসার (অপারেশন্স) বীণা রানী দাস এসব তথ্য জানান।

বীণা রানী দাস জানান, সম্প্রতি র‌্যাব-৩ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে, রাজধানীর বিভিন্ন এলাকায় কিছু সংঘবদ্ধ চাঁদাবাজ ও ছিনতাইকারী চক্রের সদস্যরা রাজধানীর বিভিন্ন স্থানে সবজি ও ফলের দোকান, ফুটপাতের অস্থায়ী দোকান ও লেগুনা স্ট্যান্ডে ভয়ভীতি দেখিয়ে অবৈধভাবে জোরপূর্বক চাঁদা আদায় ও ছিনতাই করে আসছে। কেউ চাঁদা দিতে রাজি না হলে তারা দেশীয় অস্ত্রের মাধ্যমে জীবন নাশের হুমকি প্রদর্শন করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা রাজধানীর বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ দোকানের মালিকদেরকে ভয়ভীতি দেখিয়ে দোকান প্রতি ১০০ থেকে ৫০০ টাকা হারে চাঁদা আদায় করে আসছিলো বলে র‌্যাবের কাছে স্বীকার করেছে।

তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com