মাদক চোরাকারবারি চক্রের ৬ সদস্য গ্রেফতার

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি / ৪:১০ অপরাহ্ণ, মে ২৭,২০২২

গজারিয়া থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১১৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০ গ্রাম গাজা, মাদক বিক্রির নগদ ১০হাজার টাকা এবং মাদক পরিবহনে ব্যবহৃত একটি মটরসাইকেল জব্দ করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের তেতৈতলা গ্রামের পশ্চিম পাড়া মহল্লার জাফর আলীর ছেলে মফিজুল ইসলাম ওরফে মিঠু, একই এলাকার জাকির হোসেনের ছেলে সাজিদ হোসেন ওরফে রিফাত, একই উপজেলার বাউশিয়া ইউনিয়নের পোড়াচক বাউশিয়া গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে রুহুল আমিন, ভবেরচর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের আব্দুল গাফ্ফার মিয়ার ছেলে মামুন মোল্লা, গাইবান্ধা জেলার সদর থানার সৈয়দ আলীর ছেলে আজাহার আলী ও গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের মোঃ শান্তি মিয়ার ছেলে মোঃ হাসান।

গতকাল শুক্রবার ১১ টার দিকে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন গজারিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মো. রইছ উদ্দিন।

তিনি জানান, গেল বৃহস্পতিবার মধ্যে রাত থেকে গতকাল শুক্রবার দিবাগত রাত আনুমানিক আড়াই টা পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বালুয়াকান্দি, ভবেরচর ও বাউশিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় থানার অফিসার ইনচার্জ ওসি মো. রইছ উদ্দিনের নেতৃত্বে একটি অভিযান চালায়। অভিযানে ১১৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০ গ্রাম গাজা, মাদক বিক্রির নগদ ১০হাজার টাকাসহ ছয় মাদক চোরাকারবারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মটরসাইকেল জব্দ করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত সকল আসামীদেরকে ৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদন করে শুক্রবার দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য. গ্রেফতারকৃত আসামী মোঃ মফিজুল ইসলাম ওরফে মিঠুর কদমতলী , নারায়নগঞ্জ , গজারিয়া, কুমিল্লা, চট্টগ্রাম জেলার বিভিন্ন থানায় মাদকদ্রব্য আইনে সর্বমোট ৯ টি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। অপর ধৃত আসামী মোঃ মফিজুল ইসলাম ওরফে মিঠু মিয়ানমার থেকে বড় বড় মাদকের চালান এনে দেশের বিভিন্ন স্থানে পাইকারী বিক্রি করে থাকে এবং অপর আসামীরা তার সহযোগী এবং তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com