মাদারীপুরে এক নারীকে কুপিয়ে জখম

মাদারীপুর প্রতিনিধি / ১:২২ অপরাহ্ণ, মে ২৩,২০২২

মাদারীপুর সদর উপজেলায় নাহার বেগম (৪৫) নামে এক নারীকে কুপিয়ে গুরুতর জখম করেছে। গতকাল বরিবার সন্ধ্যার দিকে উপজেলার কালিকাপুর ইউনিয়নের দুধখালি গ্রামের এ ঘটনা ঘটে। স্থানীয়দের সহায়তারয় আহত নারীকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতাল ভর্তি করা তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঐ নারীকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

 

হাসপাতাল, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের দুধখালি গ্রামের চান্দু মোল্লার ছেলে মিজান মোল্লা প্রেমের সম্পর্কে ভিত্তিতে বিয়ে করে একই এলাকার মোকলেস হাওলাদারের মেয়ে কেয়াকে। কিন্তু পারিবারিকভাবে সেই বিয়ে মেনে নিতে পারেনি মিজানের পরিবার। এতে ক্ষিপ্ত হয়ে রবিবার সন্ধ্যায় মোকলেস হাওলাদার লোকজন নিয়ে মিজানের মা নাহার বেগমকে কুপিয়ে গুরুতর জখম করে।

খবর পেয়ে স্থানীয়রা আহতকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ঘটনায় মাদারীপুর সদর থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। মাদারীপুর সদর থানার ওসি কামরুল হাসান মিয়া বলেন, পুলিশ বিষয়টি তদন্ত শুরু করেছে। অপরাধীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com