কারাগারের পথে হাজী সেলিম

নিজস্ব প্রতিবেদক, ঢাকা / ৫:৫০ অপরাহ্ণ, মে ২২,২০২২

দুর্নীতির মামলায় ১০ বছরের কারাদণ্ড পাওয়া আওয়ামী লীগের সংসদ সদস্য (এমপি) হাজী মো. সেলিমকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আদেশের পর তাকে পুলিশের পিকআপে করে কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে নেওয়া হচ্ছে।

রোববার (২২ মে) বিকেল ৫টার পর হাজী সেলিমকে নিয়ে পুলিশের পিকআপটি কারাগারের উদ্দেশে রওনা করে। এর আগে আদালত তার জামিন আবেদন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সরেজমিন ঘুরে দেখা গেছে, বিকেল ৫টার দিকে ব্যক্তিগত গাড়িতে কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারের উদ্দেশে রওনা হওয়ার কথা ছিল হাজী সেলিমের। তবে আদালত এজলাস ছেড়ে বাইরে বের হতেই বিক্ষুব্ধ নেতা-কর্মীদের মাঝে পড়েন তিনি। পরে বাধ্য হয়ে তাকে একটি পিকআপে তুলে আদালত চত্বর ছেড়ে যায় পুলিশ।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা গণমাধ্যমকে জানিয়েছেন, হাজী সেলিমের আইনজীবী আদালতের কাছে নিজ গাড়িতে কারাগারে যাওয়ার আবেদন করেছিলেন। আদালত আবেদন মঞ্জুর করায় তাকে নিজ গাড়ি ব্যবহারের অনুমতি দেওয়া হয়। তবে তিনি শেষ পর্যন্ত নিজের গাড়িতে উঠতে পারেননি।

এর আগে দুপুর ২টার দিকে তিন ছেলেকে নিয়ে গাড়িতে করে হাজী সেলিম আদালত প্রাঙ্গণে আসেন। সেখানে আগে থেকে তার অনুসারীরা অপেক্ষা...করছিলেন এবং নানা স্লোগান দিচ্ছিলেন। অনেকক্ষণ অপেক্ষার পর হাজী সেলিম প্রবেশ করেন আদালতে ভবনে।

বিকেল ৩টা ১০ মিনিটের দিকে আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন হাজী সেলিম। পরে ঢাকার বিশেষ জজ আদালত-৭ এর বিচারক শহিদুল ইসলাম জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com