ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আন্তর্জাতিক শিক্ষা সম্মেলনে অর্ণব

আনোয়ার হোসেন
🕐 ৪:০৭ অপরাহ্ণ, মে ২২, ২০২২

আন্তর্জাতিক শিক্ষা সম্মেলনে অর্ণব

বিশ্বের অন্যতম শিক্ষা বিষয়ক নেটওয়ার্ক ওঈঊঋ-এর আন্তর্জাতিক শিক্ষা সম্মেলনে অংশ নিতে শা এসোসিয়েটসের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার অর্ণব চক্রবর্তী এখন টরোন্টোতে। প্রায় ৯০টি দেশ থেকে ১০৯৫ জন আন্তর্জাতিক ডেলিগেটের উপস্থিতিতে মুখরিত টরোন্টোর ওয়েস্টিন হারবার ক্যাসেল ডাউনটাউন হোটেল।

কানাডা আমেরিকা অস্ট্রেলিয়া ব্রিটেন ও ইউরোপের টপ রেঙ্কিং খ্যাতনামা বিশ্ববিদ্যালয় ও কলেজের এডমিশন অফিসার, ডিন ও ইন্টারন্যাশনাল রিক্রুটমেন্ট ম্যানেজারদের সঙ্গে অর্ণবের সাক্ষাৎ করবার কথা রয়েছে; সেইসঙ্গে অনেক বিটুবি মিটিংয়েও উপস্থিত থাকবেন অর্ণব চক্রবর্তী। তিনদিন ব্যাপী উক্ত শিক্ষা সম্মেলনে বাংলাদেশের হয়ে নেতৃত্ব দিচ্ছেন তিনি।

বাংলাদেশী স্টুডেন্টদের ভিসা সহজীকরণ, স্কলারশীপ ফেসিলিটি , কো-অপ প্রোগ্রাম, পার্ট-টাইম, ফুল-টাইম জব ইত্যাদি বিষয় নিয়ে অর্ণব কথা বলবেন বিভিন্ন দূতাবাস, হাইকমিশন, আমেরিকা ও কানাডার রিপুটেড ইউনিভার্সিটি এবং কলেজের প্রতিনিধি ও ইমিগ্রেশন কর্মকর্তাদের সঙ্গে। বাংলাদেশের অন্যতম বিশ্বস্ত জনপ্রিয় এডুকেশন কনসালটেন্সি ফার্ম শা এসোসিয়েটসের প্রধান নির্বাহী কর্মকর্তা সুপ্রিয় কুমার চক্রবর্তীর কৃতি সন্তান অর্ণব চক্রবর্তী।

 
Electronic Paper