পঞ্চগড়ে মোটরসাইকেল ধাক্কায় বৃদ্ধের মৃত্যু, আহত ৩

পঞ্চগড় প্রতিনিধি / ৮:২৪ অপরাহ্ণ, মে ২১,২০২২

পঞ্চগড়ে মোটরসাইকেলের ধাক্কায় মো. ইব্রাহিম (৬৫) নামে এক পথচারীর বৃদ্ধের মৃত্যু হয়েছে। তার বাড়ি সদর উপজেলার সদর ইউনিয়নের ডুডুমারি ফকিরপাড়া গ্রামে।

শনিবার বিকেলে সদর উপজেলার খান পুকুর এলাকার পঞ্চগড় ফিলিং স্টেশনের সামনে এই দূর্ঘটনা ঘটে। এই ঘটনায় তিন তরুন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। আহতরা হলেন নাহিদ (১৮) রাকিব (১৭) এবং রাফি (১৮)।

স্থানীয় ধাক্কামাড়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম দুলাল প্রত্যক্ষদর্শীদের বরাতে জানান শনিবার বিকেলে পঞ্চগড় থেকে তিনজন তরুন মোটরসাইকেল নিয়ে ঠাকুরগাঁওয়ের দিকে যাচ্ছিল। ইব্রাহিম নামে এক বৃদ্ধও একই দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে পঞ্চগড়-বোদা মহাসড়কের খানপুঁকুর এলাকায় ইব্রাহিম রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। সাথে সাথে ছিটকে পড়ে গিয়ে গুরুতর আহত হয় ইব্রাহিম।

এ সময় মোটরসাইকেল থেকে দুজন আরোহী সড়কে ছিটকে পড়ে। একজন আরোহী মোটরসাইকেলের সাথেই কিছু পথ ছেচড়ে যায়। তাৎক্ষনিকভাবে পথচারীদের সহযোগীতায় আহত অবস্থায় চারজনকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইব্রাহিমকে মৃত ঘোষনা করেন। আহতদের মধ্যে একজন তরুনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রংপুর মেডিক্যালে পাঠানো হয়েছে।

বোদা হাইওয়ে থানার ওসি কেরামত আলী বলেন, সড়ক দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com