মার্কিন পরিচালকের সিনেমায় যুক্ত হচ্ছেন সিয়াম

বিনোদন ডেস্ক / ৩:৫০ অপরাহ্ণ, মে ২১,২০২২

ভারতীয় অভিনেত্রী মিথিলা পালকার ও অভিনেতা জাভেদ জাফেরির সঙ্গে একই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। কলকাতার খিদ্দারপুরের মুসলিম নারী বক্সার শামার ওপর ভিত্তি করে নির্মিত হতে যাওয়া এ সিনেমার নাম দেওয়া হয়েছে ‘ইন দ্য রিং (স্টোরি অব এ বোরকা বক্সার)’।

মার্কিন সাময়িকী ভ্যারাইটির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। হিন্দি ভাষার সিনেমাটি পরিচালনা করবেন মার্কিন যুক্তরাষ্ট্রের চলচ্চিত্র নির্মাতা অলকা রঘুরাম। যিনি এর আগে কলকাতার মুসলিম নারী বক্সারদের নিয়ে ‘বোরকা বক্সার’ শিরোনামে ডকুমেন্টারি পরিচালনা করেন।

ভ্যারাইটির প্রতিবেদনে বলা হয়েছে- ভারতের কলকাতার খিদ্দারপুর কমিউনিটিতে বেড়ে ওঠা ওই মুসলিম নারী বক্সারের ওপর নির্মিত ছবিটি মনস্তাত্ত্বিক ধাচের। শামার বয়স যখন ১৭ বছর তখন তিনি জাতীয় পর্যায়ে চ্যাম্পয়নের জন্য লড়ছিলেন। কিন্তু যখনই তিনি তার ডাবেলের সঙ্গে স্থান পরিবর্তন করতে যাবেন তখন তাকে এক আত্মীয়কে হত্যার অভিযোগে আটক করা হয়।

সিনেমাটি সিঙ্গাপুর-ভিত্তিক দর্পণ গ্লোবালের জন্য শ্রেয়শি সেনগুপ্ত এবং ভারতের ওরিজন গ্লোবালের জন্য সৌভিক দাশগুপ্ত প্রযোজনা করছেন। এছাড়া লস অ্যাঞ্জেলসভিত্তিক রিক অ্যামব্রোস নির্বাহী প্রযোজক হিসেবে কাজ করছেন। ২০২২ সালের ডিসেম্বরে সিনেমাটির কাজ শুরু হবে।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com