আজ কোন রাশির জাতক সতর্ক থাকবেন?

ডেস্ক নিউজ / ১১:২৩ পূর্বাহ্ণ, মে ২১,২০২২

আজ ২১ মে ২০২২, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র কেমন থাকতে পারে? এসব বিষয় জানতে অনেকেরই থাকে কৌতূহল। দিনের শুরুতেই যারা এ সম্পর্কে আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: ইচ্ছাশক্তি হারাতে পারেন। ঝামেলায় জড়াতে পারেন। সতর্ক থাকুন। ঝামেলা এড়াতে ব্যক্তিগত কৌশল অবলম্বন করতে পারেন। ব‌্যবসায়ীরা অধিক বিনিয়োগ সত্ত্বেও লাভবান না-ও হতে পারেন। মতবিরোধ থাকবে, তবে ভয় পাবেন না।

বৃষ: প্রেমে নতুন দিক। পার্টনার আজ অনেক সমস্যার সমাধান করবে। সবকিছু আবার আগের মতো বা আগের চেয়েও বেশি সহজ হবে। ব্যবসায় কোনো সমস্যায় পড়তে হতে পারে। আর্থিক সুবিধা পাওয়ায় আনন্দ। একটু দুষ্টবুদ্ধি বাড়তে পারে। শরীরে সমস্যা বাড়বে। একাধিক কাজ বর্তাবে আপনার ওপর। পারিবারিক ক্ষেত্রে এ সময় সমস‌্যা ও উদ্বেগ বৃদ্ধি পেলেও নিজের বুদ্ধিমত্তার মাধ্যমে সমাধান করার চেষ্টা করুন। মানসিক শান্তি আসবে।

মিথুন: নতুন কিছু করতে শিখবেন। সন্দেহ থাকবে। পরাজয় হতে পারে। অর্থ সাশ্রয় করুন। প্রতিটি কাজে মনোনিবেশ করার চেষ্টা করুন। আপনি যে লক্ষ্যগুলো স্থির করেছেন, সেগুলো কতটা পূর্ণ হয়েছে, কতটা হওয়া বাকি, তা দেখার জন্য এটি আদর্শ সময়। ব্যবসায় শত্রুর মাধ্যমে ক্ষতির আশঙ্কা। আজ খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা হবে। প্রেমে বিবাদ-বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে।

কর্কট: সময়ের সঠিক ব্যবহার করতে শিখুন। আজ নিজেকে নিরাপদে রাখুন। ভবিষ্যতের জন্য পরিকল্পনা করুন। অসৎ কোনো কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। আজ সংসারে কোনো তৃতীয় ব্যক্তিকে নিয়ে বিবাদের আশঙ্কা। ব্যবসায় খরচ নিয়ে চিন্তা থাকবে। কৃষিকাজে সাফল্য আসতে পারে। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। পারিবারিক সমস্যা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

সিংহ: প্রেমের দিকে ভালো সময়। চারপাশে চিন্তাভাবনা ভালো রাখুন। মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। চট করে মাথা গরম করবেন না। নতুন কিছু করার চেষ্টা করতে পারেন। সাফল্য আসার সম্ভাবনা। মাথার যন্ত্রণা ফেলে রাখা ঠিক হবে না। পড়াশোনার ক্ষেত্রে অসুবিধা হবে। ব্যবসায় আয় বাড়বে।

কন্যা: অনেকের আচরণ বিরক্তির কারণ হবে। আর্থিক পরিস্থিতি টানটান। প্রেমিকার ব্যাপারে ভুল ধারণা রাখবেন না। আজ বেড়াতে না যাওয়াই ভালো, সমস্যা হতে পারে। আশানুরূপ কাজ না করায় সংসারে অশান্তি। আজ স্ত্রীর জন্য খরচের পরিমাণ বাড়তে পারে। প্রিয়জনদের সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন। ঠান্ডা মাথায় পরিস্থিতির সামাল দিন। আপনি যদি নিজের মতো করে অন্যকেও বোঝাতে চান, সমস্যায় পড়বেন।

তুলা: নিজের ব্যক্তিত্ব উন্নত করুন। নিজেকে সংশোধন করুন। বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা হবে। ব্যবসায় কিছু পরিবর্তনের সম্ভাবনা। কর্মস্থলে উন্নতির সুযোগ আসতে পারে। হাত-পায়ে সমস্যা বাড়তে পারে। কোনো কাজের জন্য সম্মান নষ্ট হবে। বাড়িতে কারও থেকে দুঃখ পেতে পারেন।

বৃশ্চিক: সন্ধ্যার দিকে কোনো ভালো কাজে সাফল্য লাভ হবে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা। পড়াশোনার জন্য বিদেশে যাওয়া নিয়ে আলোচনা। শারীরিক ও আর্থিক ক্ষেত্রে শুভ ফল দেবে বলে মনে করা হয়। এ সময় উপার্জনের পরিমাণ ভালোই হবে। বাড়তি কোনো ব্যবসা থেকে লাভ হবে।

ধনু: মা-বাবার সঙ্গে কোনো ছোট কারণে তর্ক। তবে অনেক কাজে সন্তুষ্টি পাবেন। শুধু চেষ্টা চালিয়ে যেতে হবে। ব্যবসায় বাড়তি যোগাযোগ হবে। দুপুরের পর কিছু পাওনা নিয়ে অশান্তি। সম্পত্তি নিয়ে চাপ বাড়বে। কারও উপকারের জন্য খরচ হবে। ক্ষুদ্র ব্যবসায় উন্নতি হতে পারে। সংসারে শান্তি ফিরবে। শারীরিক অবস্থা শুভ নয়। স্ত্রীর শর্করা বৃদ্ধি, উচ্চ রক্তচাপ ও চক্ষু পীড়ায় শয‌্যাশায়ী হওয়ার আশঙ্কা আছে।

মকর: আর্থিক জীবন সমৃদ্ধ হবে। নানা ঋণ থেকে মুক্তি পাবেন। অফিসে জটিলতা নিয়ে চিন্তা। আত্মীয়র সঙ্গে কোনো ছোট বিষয়ে তর্ক বাধতে পারে। কোনো সুখবর পেতে পারেন। পারিবারিক কারণে অর্থ নষ্ট হওয়ার যোগ। ব‌্যবসায়ীদের হঠাৎ ধনী হওয়ার প্রবণতা আর্থিক ক্ষতির কারণ হতে পারে।

কুম্ভ: প্রেমে বিপর্যয় মোকাবিলা করুন। চাপ থাকবে। ক্লান্তি দূর করতে হবে। অন্যকে সহজেই গুরুত্ব দেবেন না। বাড়ির সবাই মিলে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা স্থগিত রাখুন। আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা। সারা দিন কোনো কাজে ব্যস্ত হতে হবে। চাকরির কোনো শুভ যোগাযোগ হওয়ায় আনন্দ। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ। তবে সারা দিন কোনো প্রিয় ব্যক্তির সঙ্গ পাবেন। খেলাধুলায় শুভ পরিবর্তনের সম্ভাবনা। পেটের সমস্যায় ভোগান্তি।

মীন: আর্থিক জীবন সমৃদ্ধ হবে। বিয়ের ব্যাপারে কোনো কথাবার্তা হতে পারে। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে বহুদিনের জমে থাকা জটিল সমস‌্যার সমাধান হবে। সন্তানদের বিদ‌্যালাভে অমনোযোগিতার জন‌্য পরীক্ষার ফল খারাপ হতে পারে। চাকরিজীবীদের পদোন্নতি ও ব‌্যবসায়ীদের অধিক মুনাফা আসতে পারে। বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়বেন না।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com