বন্ধুকে ফিলে পেলেন কারিনা

বিনোদন ডেস্ক / ৪:২৮ অপরাহ্ণ, মে ২০,২০২২

স্কুলবেলার বন্ধু-বান্ধবের সঙ্গে দেখা হলে কার না ভালো লাগে! আর তা যদি হয় বহুদিন পর, তাহলে মানুষ স্মৃতিকাতর হতে বাধ্য। মনে পড়ে যায় বই-খাতা নিয়ে কাটানো সেই ছেলেবেলার কথা। সম্প্রতি এমনটাই ঘটেছে বলিউড অভিনেত্রী কারিনা কাপুরের সঙ্গে।

কারিনা এই মুহূর্তে রয়েছেন দার্জিলিংয়ের কালিম্পঙে। সেখানেই তার দেখা হয়েছে স্কুল জীবনের এক বন্ধুর সঙ্গে। এতদিন পর পুরনো সহপাঠীকে পেয়ে বেশ আনন্দিত কারিনা। আবেগে আপ্লুত হয়ে নিজেই সে খবর প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে...।

এ সময় তিনি সেই বন্ধুর সঙ্গে তোলা একটি ছবিও প্রকাশ করেন। তার সঙ্গে জুড়ে দেন ওয়েলহাম গার্লস স্কুলে পড়াকালীন আরও একটি ছবি। এই স্কুলেই একসঙ্গে পড়তেন কারিনা ও তার বন্ধু।

তবে এই স্কুলে কারিনার ভর্তি হওয়া নিয়ে একটি মজার ঘটনা রয়েছে। তার ইচ্ছা ছিল না ওই বোর্ডিং স্কুলে পড়ার। তখন একটি ছেলের সঙ্গে চুটিয়ে প্রেম চলছিল কিশোরী কারিনার। পরিবারের নিষেধেও সে পথ থেকে ফেরেননি তিনি। ফলে মেয়েকে চোখে চোখে রাখতেন তার মা। এমনকি তাকে একা রেখে বাইরে গেলে বাসা তালাবদ্ধ করে যেতেন তিনি। কিন্তু বেপরোয়া প্রেমিকা কারিনা একবার তালা ভেঙে চলে গিয়েছিলেন প্রেমিকের সঙ্গ উপভোগ করতে।

এমতাবস্থায় মাথা থেকে প্রেমের ভূত তাড়াতে মেয়েকে বোর্ডিং স্কুলে ভর্তি করার সিদ্ধান্ত নেন কারিনার মা। বেছে নেন উত্তরাখণ্ডের দেহরাদুনের ওয়েলহাম গার্লস স্কুল।... এখানে এসেই তার পরিচয় সম্প্রতি দেখা হওয়া বন্ধুটির সঙ্গে।

বর্তমানে কালিম্পঙে কারিনা অভিনয় করছেন থ্রিলার ধর্মী একটি সিনেমায়। কারিনা ছাড়াও এতে অভিনয় করেছেন জয়দীপ আহলাওয়াত ও বিজয় বর্মা। এটি নির্মাণের দায়িত্বে রয়েছেন সুজয় ঘোষ। সিনেমাটি নির্মাণ করা হয়েছে জাপানি লেখক কিগো হিগাশিনোর দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স অবলম্বনে। এই সিনেমার মাধ্যমেই ওটিটি মাধ্যমে অভিষেক ঘটতে যাচ্ছে এই তারকার।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com