‘সরকার পতনের আন্দোলনে এক থাকতে হবে’: গয়েশ্বর

নিজস্ব প্রতিবেদক, ঢাকা / ৫:৫৯ অপরাহ্ণ, মে ১৮,২০২২

রাজপথে একসাথে আন্দোলনের মধ্য দিয়ে শেখ হাসিনা সরকারের পতন ঘটাতে দেশের সকল রাজনৈতিক দল ও জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

বুধবার জাতীয় প্রেস ক্লাবের সামনে লিবারেল ডেমোক্রেটিক পার্টি মহাসচিব ড. রেদোয়ান আহমদের মুক্তির দাবিতে এক বিক্ষোভ সমাবেশে গয়েশ্বর চন্দ্র রায় এসব কথা বলেন।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা.জাফরুল্লাহ চৌধুরীর জাতীয় সরকার রূপরেখার কথা উল্লেখ করে তিনি বলেন, আমরা শুনতে পাচ্ছি অনেকে সরকার বানানোর কথা বলছেন। তাদের বলব, শেখ হাসিনা সরকারকে বিদায় না করে কীভাবে আরেকটি সরকার হবে। তাই আসুন একসাথে রাজপথে দুর্বার আন্দোলনের মধ্য দিয়ে শেখ হাসিনা সরকারের বিদায় করি।

গণতান্ত্রিক যুবদলের আয়োজনে এই সমাবেশে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, 'গনতন্ত্র পুনরুদ্ধারে কর্নেল অলিকে অনুরোধ করব আসুন আমরা এক কাতারে এক সুরে পথ চলি। আমরা জনগনের পক্ষ দাঁড়াতে চাই। তাই আমাদের এমন কিছু করা চলবে না যেন আমাদের মাঝে বিভক্ত তৈরি হয়। আমাদের একটাই শর্ত এই সরকারের পতন এবং জাতীয় সংসদ বাতিল করা । সরকারের পতনের পর যদি কোন দর কষাকষি থাকে সেইটা দেখা যাবে। কিন্ত আমাদের সরকার পতনের আন্দোলনে এক থাকতে হবে।

গণতান্ত্রিক যুবদলের আহবায়ক আমান সোবহানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন ডেমোক্রেটিক লীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্র নেতা সাইফুদ্দিন আহমেদ মনি, এলডিপির প্রেসিডিয়াম সদস্য ড. নেয়ামুল বশির, অ্যাড. ড. আওরঙ্গজেব বেলালসহ আরও অনেকে।

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১, সড়ক-১৭, বনানী, ঢাকা
ফোন : বার্তা-৯৮২২০৩২, ৯৮২২০৩৭, মফস্বল-৯৮২২০৩৬
বিজ্ঞাপন-৯৮২২০২১, ০১৭৮৭ ৬৯৭ ৮২৩,
সার্কুলেশন-৯৮২২০২৯, ০১৮৫৩ ৩২৮ ৫১০
Email: kholakagojnews7@gmail.com
            kholakagojadvt@gmail.com