দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা কল্যাণ পার্টির

ঢাকা, বুধবার, ২০ অক্টোবর ২০২১ | ৪ কার্তিক ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা কল্যাণ পার্টির

জ্যেষ্ঠ প্রতিবেদক
🕐 ৯:৩৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২১

দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা কল্যাণ পার্টির

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিয়েছেন বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট শরিক কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম।

তিনি বলেন, ‘আগামীর সময়টা কঠিন যাবে। ২০২৩ সাল নির্বাচনের বছর। এর আগে নির্বাচন কমিশনটা যেন সাংবিধানিকভাবে বানানো হয়। নতুনভাবে সঠিক পদ্ধতিতে যেন গঠন করা। দ্বাদশ জাতীয় সংষদ নির্বাচনে কল্যাণ পার্টি যাবে। অন্য কোনো দল যাবে কি যাবে না এটা তাদের বিষয়। আমরা নিবার্চনে অংশ নেব।’

শনিবার বিকালে রাজধানীর আজমপুরে ফুগল রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে এক গণযোগদান অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ অনুষ্ঠানে অর্ধশতাধিক এবিপার্টি থেকে আসা এবং কিছু নতুন মুখ কল্যাণ পার্টিতে যোগদান করেন। এসময় তিনি তাদের পরিচয় করিয়ে দেন।

সৈয়দ ইবরাহিম বলেন, ‘এই সভার মাধ্যমেই আমাদের প্রস্তুতি শুরু হয়ে গেছে। আগামী ৪ তারিখ আরেকটি যোগদান অনুষ্ঠান রয়েছে। এভাবেই কল্যাণ পার্টি এগিয়ে যাবে।’

তিনি বলেন, বাংলাদেশের কল্যাণে, মুক্তিযোদ্ধের চেতনা বাস্তবায়ন করাই আমাদের লক্ষ্য। আমরা সবাইকে নিয়ে রাজনীতিটা করতে চাই। সৈয়দ ইবরামি বক্তব্যের শেষের দিকে সময় হঠাৎ করেই পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বলা হয় অনুষ্ঠান বন্ধ করে দেয়ার জন্য। এ বিষয়ে যুগ্ম মহাসচিব ও দপ্তর সম্পাদক আল আমিন ভূঁইয়া রিপন দৈনিক খোলা কাজগকে বলেন, আমাদের অনুষ্ঠানের জন্য পুলিশ প্রশাসনের কাঝ পূর্বেই অনুমতি নেয়া ছিল। তারপরও আমাদের নির্ধারিত সময়ের আগেই অনুষ্ঠান শেষ করতে হয়।

কল্যাণপার্টির শক্তিশালীকরণ প্রক্রিয়ার অংশ হিসেবে অনুষ্ঠান থেকে পার্টির ঢাকামহানগর ইউনিটকে সাংগঠনিকভাবে ঢাকা মহানগর উত্তর ও ঢাকা মহানগর দক্ষিণে বিভক্ত করে নতুন নেতৃত্ব দেয়া হয়। নাজমুল হুদা অপু সভাপতি হিসেবে এবং আলাউদ্দিন সিদ্দিকি সেক্রেটারী হিসেবে দায়িত্ব পান। মাহমুদ খানকে সভাপতি এবং তাফহীমুল ইসলামকেক সেক্রেটারী মনোনিত করা হয়েছে ঢাকা মহানগর দক্ষিণের জন্য।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন- কল্যান পার্টিল নেতা আলী হোসেন ফরায়েজী। উপস্থিত ছিলেন ২০ দলীয় জোটের অন্যতম শলিরক দল ন্যাশনাল ডেমোক্রেটিকপার্টি (এনডিপি) চেয়ারম্যান কারী এম এ তাহের। আরোও উপস্থিত ছিলেন কল্যাণপার্টির স্থায়ী কমিটির সদস্য ফোরকান ইবরাহিম , ব্রিগেডিয়ার জেনারেল হাসান নাসির ও (ভার্চুয়ালি) ড. শাহেদচৌধুরী ; (ভার্চুয়ালি) সেক্রেটারী জেনারেল আব্দুল আউয়াল মামুন, ভারপ্রাপ্ত মহাসচিব নুরুল কবির পিন্টু, উপদেষ্টা পরিষদের সদস্য প্রফেসর ড. বদরুলআলম ও লে. কমান্ডার (অব.) ফয়সাল মেহেদী প্রমুখ।

 
Electronic Paper