বঙ্গবন্ধুর হত্যাকারীদের পুরস্কৃতকারীরা মহাঅন্ধকারে তলিয়ে গেছে

ঢাকা, বুধবার, ২০ অক্টোবর ২০২১ | ৪ কার্তিক ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বঙ্গবন্ধুর হত্যাকারীদের পুরস্কৃতকারীরা মহাঅন্ধকারে তলিয়ে গেছে

নৌপরিবহন প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
🕐 ৮:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২১

বঙ্গবন্ধুর হত্যাকারীদের পুরস্কৃতকারীরা মহাঅন্ধকারে তলিয়ে গেছে

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকারীদের পুরস্কৃত করেছে আজকে তারা মহাঅন্ধকারে তলিয়ে গেছে।

আজ রোববার দিনাজপুরের বিরলে ফুলবাড়ী হাট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এক সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

খারিদ মাহমুদ চৌধুরী বলেন, ‘বাংলাদেশ বঙ্গবন্ধুর আদর্শে এগিয়ে যাচ্ছে। আমরা জাতির পিতার জন্মশতবার্ষিকী পালন করছি। যারা বঙ্গবন্ধুকে কলংকিত করার চেষ্টা করেছিল; যারা বঙ্গবন্ধুকে অপমানিত করেছে; যারা বঙ্গবন্ধুর হত্যাকারীদের পুরস্কৃত করেছে আজকে তারা মহাঅন্ধকারে তলিয়ে গেছে। তারা আজকে কোথাও নাই।’ খবর সংবাদ বিজ্ঞপ্তির।

তিনি বলেন, আজকে জিয়াউর রহমানের কি অবস্থা! জিয়া পরিবারের কি অবস্থা! তার সহধর্মিনী অপরাধী হয়ে জেল খাটছে। তার এক ছেলে পলাতক। এই হচ্ছে জিয়া পরিবারের অবস্থা। জিয়া, খালেদা জিয়া বঙ্গবন্ধুকে অনেক অপমান ও অপদস্ত করেছেন। কিন্তু আজকে বঙ্গবন্ধু শুধু বাংলাদেশে নয়; তাবত দুনিয়ায় বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

এর আগে প্রতিমন্ত্রী বিরলের ফুলবাড়ী ব্রীজ সংলগ্ন স্থানে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন এবং ফুলবাড়ী হাট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সুধি সমাবেশে বক্তৃতা করেন। বিআইডব্লিউটিএ কর্তৃক খননকৃত তুলাই নদীর দু’পাড়ে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) তুলাই নদী খননের উদ্যোগ নেয়।

প্রতিমন্ত্রী বলেন, করোনার দেড়বছর সময়ে পদ্মা সেতুর নির্মাণ কাজ একদিনের জন্য বন্ধ হয়নি। নৌপরিবহন মন্ত্রণালয়ের কার্যক্রম একদিনের জন্য বন্ধ থাকেনি। নৌপরিবহন মন্ত্রণালয়ের কাজ সময়মত এগিয়ে গেছে। নৌপরিবহন মন্ত্রণালয়ের বিভিন্ন প্রকল্পের কাজের অগ্রগতি ৯৫ ভাগ। এ হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশ।

বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিআইডব্লিউটিএ’র প্রকল্প পরিচালক রকিবুল ইসলাম তালুকদার, ইউএনও মো. আব্দুল ওয়াজেদ, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবু সৈয়দ হোসেন, বিরল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায় প্রমুখ।

 
Electronic Paper