ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

খালেদা জিয়ার জ্বর কিছুটা কমেছে

নিজস্ব প্রতিবেদক
🕐 ৯:৫৩ পূর্বাহ্ণ, জুলাই ২৪, ২০২১

খালেদা জিয়ার জ্বর কিছুটা কমেছে

করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকতে টিকা নিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। গত ১৯ জুলাই বিকালে রাজধানীর মহাখালীর শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতাল প্রাঙ্গণে প্রথম ডোজ টিকা নেওয়ার পর তিনি জ্বরে ভুগছেন। কয়েক দিন জ্বরে ভোগার পর জ্বরের মাত্রা কিছুটা কমেছে। খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেনের বরাত দিয়ে বৃহস্পতিবার রাতে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ কথা জানান। তিনি বলেন, ম্যাডামের শরীরের তাপমাত্রা এখন কিছুটা কমেছে।

এর আগে ঈদুল আজহার দিন গত বুধবার রাতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্যরা খালেদা জিয়ার বাসায় গিয়ে তার সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। পরে সেখান থেকে বের হয়ে মির্জা ফখরুল সাবেক প্রধানমন্ত্রীর সর্বশেষ শারীরিক অবস্থার কথা জানান। এ সময় তিনি বলেন, গত ১৯ জুলাই টিকা নেওয়ার পর ম্যাডামের জ্বর এসেছে। ডাক্তারের মতামত অ্যাডভান্স চিকিৎসার জন্য তার বিদেশে উন্নত চিকিৎসা প্রয়োজন।

১৯ জুলাই শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে যুক্তরাষ্ট্রের মডার্নার টিকা নেন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। এদিন তার বাসার আরও পাঁচজন টিকা নেন।

 
Electronic Paper