ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিএনপি ও আল জাজিরা একই সুতোয় গাঁথা : কাদের

অনলাইন ডেস্ক
🕐 ২:৫৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২১

বিএনপি ও আল জাজিরা একই সুতোয় গাঁথা : কাদের

ভ্যাকসিন নিয়ে বিএনপির অপরাজনীতি জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ১৩ দিনে ২৩ লাখ মানুষের ভ্যাকসিন গ্রহণ শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বের সোনালী বার্তা। এর ফলে ভ্যাকসিন নিয়ে বিএনপি যে মিথ্যা গল্প তৈরির অপচেষ্টা করেছিলো, তা হালে পানি পায়নি।

২৩ ফেব্রুয়ারি, মঙ্গলবার সকালে সড়ক ও জনপথ অধিদপ্তর কর্তৃক ‘বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী’ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় অনলাইনে যুক্ত হয়ে এসব কথা বলেন ওবায়দুল কাদের। তিনি বলেন, দেশ-বিদেশে অপপ্রচারের ঝুলি খুলে বসা বিএনপির আন্দোলনের নামে আগুন সন্ত্রাস, আর সরকার বিরোধী আল জাজিরার অপপ্রচার একই সুতোয় গাঁথা।

অনুষ্ঠানে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কর্মীদের সমর্থন ও মতামতের ভিত্তিতে নেতা বানাতে হবে। তিনি স্মরণ করে দেন, সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করতে হবে, পকেট কমিটি করা যাবে না।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত ওই অনুষ্ঠানে ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধুর সততা থেকে শিক্ষা নিয়ে আগামীর চ্যালেঞ্জ মোকাবেলা করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বানও জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

অনুষ্ঠানে প্রধান প্রকৌশলী মো. আবদুস সবুরের সভাপতিত্বে অনলাইনে আরও যুক্ত ছিলেন বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন কমিটির সভাপতি কামাল আবদুল নাসের চৌধুরী, কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়াসহ সড়ক ও জনপথ অধিদপ্তরের অন্যান্য কর্মকর্তাগণ।

 
Electronic Paper