ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র ফেরাতেই ভোটে বিএনপি: বুলু

নিজস্ব প্রতিবেদক
🕐 ৩:৪২ অপরাহ্ণ, ডিসেম্বর ০৩, ২০২০

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, দেশে গণতন্ত্র ফেরাতে এবং বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য ভোটে অংশ নিচ্ছে বিএনপি। আমরা সব সময় চাই, দেশে শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকুক। খুন, ধর্ষন, চাদাবাজি, টেন্ডারজাজি ও সন্ত্রাসী জনপদে শান্তি ফেরানোই আমাদের লক্ষ্য। আমরা গণতান্ত্রিক ও শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টি করতে চাই। এ জন্য সাবেক ছাত্রনেতা মনজুরুল আজিম সুমনকে বেগমগঞ্জ উপজেলার উপ নির্বাচনে ধানের শীষে ভোট দিন।

৩ ডিসেম্বর, বৃহস্পতিবার দুপুরে ঢাকার বসুন্ধরা বারিধারার বাসা থেকে টেলি কনফারেন্সে বেগমগঞ্জ বিএনপি ও অঙ্গ সংগঠনের কর্মীসভায় সাবেক এই মন্ত্রী এসব কথা বলেন। এ সময় মঞ্জুরুল আজিম সুমনসহ বেগমগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

বরকত উল্লাহ বুলু বলেন, আমি স্বপরিবারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলাম। এখন আমরা একটু ভালোর দিকে। সুস্থ থাকলে আমি এলাকায় যেতাম।

আপনারা গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও আমার পরিবারের জন্য দোয়া করবেন। নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে সুমনকে বিজয়ী করার আহবান জানান বরকত উল্লাহ বুলু।

ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, মঞ্জুরুল আজিম সুমন একজন যোগ্য দক্ষ ও জনপ্রিয় ব্যক্তি। ধানের শীষে ভোট দিয়ে আপনারা এই দুঃশাসনের বিরুদ্ধে রুখে দাড়ান। প্রতিকূল পরিবেশেও আপনাদের ভোট কেন্দ্রে যেতে হবে। সব অন্যায়, অনিয়মও দুর্নীতির বিরুদ্ধে জবাব দিতেই নিজের অধিকার প্রয়োগ করুন। আপনারা ভয় পাবেন না। বিএনপির নেতা-কর্মীরা আপনাদের পাশে আছেন।

 
Electronic Paper