আনুষ্ঠানিক প্রচার শুরু আ.লীগের

ঢাকা, বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০ | ১৪ কার্তিক ১৪২৭

ঢাকা-৫ উপনির্বাচন

আনুষ্ঠানিক প্রচার শুরু আ.লীগের

নিজস্ব প্রতিবেদক ১০:৪৮ পূর্বাহ্ণ, অক্টোবর ০১, ২০২০

print
আনুষ্ঠানিক প্রচার শুরু আ.লীগের

ঢাকা-৫ আসনের উপনির্বাচনে আজ বৃহস্পতিবার আনুষ্ঠানিক প্রচারণা শুরু করছে আওয়ামী লীগ। বেলা ১১টা থেকে ৫০-নং ওয়ার্ডে প্রচারণা চালাবেন। যাত্রাবাড়ী এলাকার শহীদ ফারুক সড়ক, ধোলাইরপাড় ও যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল এলাকার ওই প্রচারণায় থাকবেন নৌকার প্রার্থী মনিরুল ইসলাম মনু, নির্বাচনী সমন্বয় কমিটির প্রধান হারুনুর রশীদ মুন্না, মুখপাত্র কাউন্সিলর আবুল কালাম অনুসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এছাড়াও এদিন বিকালে ডেমরা রোডের নূর কমিউনিটি সেন্টারে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে স্থানীয় নেতাদের মতবিনিময় সভা হবে।

নির্বাচনী এলাকার ১৪টি ওয়ার্ডে একজন করে কেন্দ্রীয় নেতার নেতৃত্বে প্রচারণা কমিটি করা হয়েছে। তাদের দায়িত্ব বুঝিয়ে দেওয়া হবে ওই সভায়। সভায় উপস্থিত থাকবেন ঢাকা-৫ আসনে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাচনী সমন্বয়ক ও দলের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, সহকারী সমন্বয়ক ও সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপিসহ কেন্দ্রীয় আওয়ামী লীগের ২০ নেতা।

এদিকে গতকাল বুধবার বিকালে নির্বাচনী এলাকার ৪৮, ৪৯ ও ৫০-নং ওয়ার্ডে ট্রাকে ও পায়ে হেঁটে মিছিল করেন আওয়ামী লীগপ্রার্থী মনিরুল ইসলাম মনু ও তার সমর্থকরা। সন্ধ্যায় কাজী টাওয়ারে মহিলা আওয়ামী লীগের সঙ্গে প্রার্থী ও নির্বাচন সমন্বয় কমিটির মতবিনিময় সভা হয়েছে।

সন্ধ্যার পর ৬২ নম্বর ওয়ার্ডের নেতাকর্মীদের সঙ্গে অগ্রদূত স্কুলে মতবিনিময় করেছে প্রার্থীর নির্বাচনী সমন্বয় কমিটি। এ সময় উপস্থিত ছিলেন সমন্বয় কমিটির প্রধান হারুনুর রশীদ মুন্না, মুখপাত্র আবুল কালাম অনুসহ কমিটির নেতারা।