ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ভোটাধিকার ফিরিয়ে দিতে নির্বাচনে অংশ নিয়েছি: সালাহউদ্দিন

নিজস্ব প্রতিবেদক
🕐 ৬:৪৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২০

ঢাকা-৫ আসনে উপনির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী সালাহউদ্দিন আহমেদ বলেছেন, বর্তমান সরকার জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে, তাই আমরা মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে এ নির্বাচনে অংশগ্রহণ নিয়েছি। তিনি বলেন, আমি এই এলাকার সন্তান, এই এলাকা থেকে তিনবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। আমরা ১৭ তারিখ ভোট কেন্দ্রে থাকবো। আপনারা ভোটকেন্দ্রে যাবেন এবং যাকে খুশি তাকে ভোট দিবেন। গতকাল মঙ্গলবার কদমতলী থানার বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ চলাকালে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে সালাহউদ্দিন বলেন, ১৭ অক্টোবর আপনারা ভোট কেন্দ্রে গিয়ে যাকে খুশি তাকে ভোট দিবেন এটা আপনাদের কাছে আমার দাবি। আমি চাই জনগণ তার অধিকার ফিরে পাক। কারণ জনগণ এদেশের মালিক কিন্তু জনগণের সে অধিকার এই সরকার হরণ করেছে। তাই আমরা আপনাদের কাছে অনুরোধ করবো এ এলাকার উন্নয়নের স্বার্থে আগামী ১৭ অক্টোবর ভোট কেন্দ্রে গিয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের ধানের শীষে ভোট দিয়ে গণতন্ত্র পুঃনপ্রতিষ্ঠা করুন।

বিকেল সাড়ে তিনটায় রাজধানীর কদমতলীর ৬১ নং ওয়ার্ড এর কুদারবাজার মোড় এলাকা থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করে ,বাবর আলী মার্কেটে, হাজী নাসির উদ্দিন রোড, সরাই মসজিদ রোড, হাজী কমর আলী সড়ক, দক্ষিণ কুতুবখালির বিভিন্ন গলি, উত্তর কুতুবখালি খালপাড়, দনিয়া কবরস্থান রোড, দনিয়া রোডসহ দনিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকার ভোটারদের দ্বারে দ্বারে যান সালাহউদ্দিন।

গণসংযোগে অংশ নেন, সিটি কর্পোরেশনের ৬১ নং ওয়ার্ডের কাউন্সিলর ও সাবেক দনিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. জুম্মন মিয়া, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিকদলের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদল, যাত্রাবাড়ী থানা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রফিকসহ কয়েক শত নেতাকর্মী।

 
Electronic Paper