জাপায় নিয়োগ পেলেন ৫ জন, এক প্রেসিডিয়াম সদস্য প্রত্যাহার

ঢাকা, শনিবার, ২৪ অক্টোবর ২০২০ | ৯ কার্তিক ১৪২৭

জাপায় নিয়োগ পেলেন ৫ জন, এক প্রেসিডিয়াম সদস্য প্রত্যাহার

জ্যেষ্ঠ প্রতিবেদক ৯:৫৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২০

print
জাপায় নিয়োগ পেলেন ৫ জন, এক প্রেসিডিয়াম সদস্য প্রত্যাহার

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি পাঁচজনকে কেন্দ্রীয় কমিটিতে নিয়োগ দিয়েছেন। পাশাপাশি দল থেকে এক প্রেসিডিয়াম সদস্যকে প্রত্যাহার করেছেন। বুধবার জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম-দফতর সম্পাদক মাহমুদ আলম স্বাক্ষরিত আলাদা আলাদা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পাঁচজনকে নিয়োগ দেওয়ার প্রসঙ্গে সেখানে বলা হয়, আজ এক সাংগঠনিক আদেশে জাতীয় পার্টির ৯ম জাতীয় কাউন্সিলের সিদ্ধান্ত এবং গঠনতন্ত্রে প্রদত্ত ক্ষমতাবলে হারুন আর রশিদ (লালবাগ-ঢাকা)’কে চেয়ারম্যানের উপদেষ্টা, হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ (রংপুর) ও এস.এম ইয়াসির (রংপুর)’কে জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান, মোস্তফা সেলিম বেঙ্গল (রংপুর)’কে যুগ্ম-মহাসচিব এবং মো. মিজানুর রহমান (ভোলা)’কে সাংগঠনিক সম্পাদক পদে নিয়োগ দিয়েছেন।

প্রেসিডিয়াম সদস্যকে প্রত্যাহারের বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি আজ এক সাংগঠনিক আদেশে পার্টির গঠনতন্ত্রের ২০/১ (১)-এর ক ধারা মোতাবেক জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পীরজাদা শফিউল্লাহ আল মনির (টাঙ্গাইল)-কে পার্টির প্রাথমিক সদস্য পদ সহ সকল পদ ও পদবী এবং দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছেন।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ