ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কাদেরের আত্মমর্যাদার কথা ভেবে পদত্যাগ চান রিজভী

নিজস্ব প্রতিবেদক
🕐 ২:৫৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০

‘আত্মমর্যাদার কথা চিন্তা করে এই মুহূর্তে পদত্যাগ করা উচিত তার। জনসম্মুখে ডাহা মিথ্যা বলার পর একজন মন্ত্রীর কোনোক্রমেই দায়িত্বে থাকা তার মর্যাদার সঙ্গে বেমানান।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের পদত্যাগের দাবি জানিয়েছেন এ কথা বলেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

 

এর আগে দেশে করোনায় আক্রান্ত রোগীর সঠিক সংখ্যা নিয়ে সংশয় জানিয়েছিল বিএনপি। জবাবে ওবায়দুল কাদের বলেছিলেন, ‘অন্ধকারে ঢিল ছুড়ে লাভ নেই।’ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে ওই প্রসঙ্গে এই দাবি জানান রিজভী।

রিজভী বলেন, ওবায়দুল কাদেরের উদ্দেশে বলতে চাই, বানোয়াট ও অসত্য কথা বলার ফেরিওয়ালা আপনারা। আপনার অবগতির জন্য জানাচ্ছি ১১ সেপ্টেম্বর ‘নিউ এজ’ পত্রিকাটির প্রধান শিরোনাম দেখুন। ৮২ হাজার নয়, ৮৪ হাজার করোনা রোগী সরকারের ডাটাবেজের অন্তর্ভুক্ত করা হয়নি। ডিজি হেলথ সার্ভিস কি সরকারি নাকি বিরোধী দলীয় প্রতিষ্ঠান? এটি প্রত্যক্ষভাবে একটি সরকারি প্রতিষ্ঠান। তাদের ডাটাবেজ থেকে ৮৪ হাজার রোগীর নাম হারিয়ে গেল কীভাবে? এই তথ্যটি এমন একটি গণমাধ্যমে প্রকাশিত হয়েছে যেটি জনগণের নিকট বিশ্বাসযোগ্য গণমাধ্যম।

 

 
Electronic Paper