ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘টেলিভিশনে উঁকি দেয় বিএনপি’

নিজস্ব প্রতিবেদক
🕐 ১০:৩৯ অপরাহ্ণ, আগস্ট ০৮, ২০২০

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি ঘরে বসে জুম মিটিংয়ে, টেলিভিশনে উঁকি দেয়। ঘর থেকে বের হয় না। যারা ঘরের মধ্যে বসে উঁকি দেয়, সরকারের সমালোচনা করেন তাদের বলব, ঘরে বসে উঁকি দিয়ে সরকারের সমালোচনা করবেন না। জনগণের পাশে দাঁড়ান।

শনিবার দুপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে কৃষক লীগে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন। রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের দলীয় প্রধান কার্যালয়ে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

বিএনপিকে কৃষক লীগ থেকে শেখার আহ্বান জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, আপনারা কৃষক লীগ থেকে শিখুন। ধান কাটার সময় কৃষক লীগ ধান কেটেছে। বিএনপিকে দেখা যায়নি। শুধু কেটেছে তা নয়, মাথায় নিয়ে সেই ধান বাড়িতে দিয়ে এসেছে। এ কাজটি তো বিএনপি করেনি। আজকে প্রধানমন্ত্রী একটি দিনও ঘরে বসে নেই।

তিনি সরকারের বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছেন। দলের কার্যক্রম পরিচালনা করছেন। তার সঠিক নেতৃত্বে কারণে সরকার আল্লাহর রহমতে করোনাভাইরাসকে নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। আমরা সঠিকভাবে স্বাস্থ্যবিধি মেনে চললে ভবিষ্যতে পুরোপুরি নিয়ন্ত্রণ করতে পারব। আসুন এক সঙ্গে দেশটাকে গড়ে তুলি। আমরা আপনাদেরও আহ্বান জানাই। বক্তব্যের শুরুতে ১৫ আগস্টে নিহত সবার প্রতি গভীর শ্রদ্ধা জানান তথ্যমন্ত্রী।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংসার পেতে ছিলেন। কিন্তু সংসার করেননি। তিনি সংসার হিসেবে বেছে নিয়েছিলেন এই জাতিকে। বাঙালি জাতি ছিল তার সংসার। আর সেই সংসারকে ধরে রেখেছিলেন বঙ্গমাতা শেখ ফজিল্লাতুন্নেছা।

শুধু সংসার ধরে রেখেছিলেন তা নয়, বঙ্গমাতা শেখ ফজিল্লাতুন্নেছা বঙ্গবন্ধু যখন জেলে থাকতেন তখন দলটাকে ধরে রেখেছেন। বঙ্গবন্ধুর জীবনে গুরুত্বপূর্ণ মুহূর্তে গুরুত্বপূর্ণ পরামর্শ এসেছে বঙ্গমাতা শেখ ফজিল্লাতুন্নেছার কাছ থেকে।

 
Electronic Paper