আ.লীগ নেতা আবদুর রহমানের মৃত্যু, নওফেলের শোক

ঢাকা, মঙ্গলবার, ৪ আগস্ট ২০২০ | ১৯ শ্রাবণ ১৪২৭

আ.লীগ নেতা আবদুর রহমানের মৃত্যু, নওফেলের শোক

চট্টগ্রাম প্রতিনিধি ৮:১৩ অপরাহ্ণ, জুলাই ০৯, ২০২০

print
আ.লীগ নেতা আবদুর রহমানের মৃত্যু, নওফেলের শোক

করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান। বৃহস্পতিবার (৯ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে মেট্রোপলিটন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।

আবদুর রহমান করোনায় আক্রান্ত হয়ে ১৬ দিন যাব মেট্রোপলিটন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন বলে জানান তার ছেলে ছাত্রলীগ নেতা মুজিবুর রহমান রাসেল।

বৃহস্পতিবার বিকেলে কাপাসগোলার জামতলা জামে মসজিদ প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা করা হয় বলে জানান মুজিবুর রহমান রাসেল।

মুজিবুর রহমান রাসেল জানান, ২০ জুন করোনা পরীক্ষা করানো হলে ২৪ জুন প্রকাশিত রিপোর্টে তার বাবার (আবদুর রহমান) করোনা পজিটিভি আসে। ২৩ জুন রাতে শাসকষ্ট বেড়ে গেলে তাকে মেট্রোপলিটন হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়। মৃত্যুর আগ পর্যন্ত সেখানে চিকিৎসাধীন ছিলেন তিনি।

শিক্ষা উপ-মন্ত্রীর শোক

এদিকে চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

শোকবার্তায় শিক্ষা উপ-মন্ত্রী বলেন, আবদুর রহমান বিএনপি-জামায়াতের জোট সরকারের দুঃশাসনের বিরুদ্ধে সর্বদা রাজপথে সোচ্চার ছিলেন। তিনি আওয়ামী লীগের দীর্ঘদিনের রাজপথের পরীক্ষিত সৈনিক। তার মৃত্যুতে আওয়ামী লীগ একজন দক্ষ ও দুঃসময়ের বিশ্বস্ত সংগঠক হারালো।

শিক্ষা উপ-মন্ত্রী তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

আবদুর রহমান অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় শিক্ষা উপ-মন্ত্রী তার চিকিৎসার খোঁজখবর নেন।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ