নেতাকর্মীদের শান্ত থাকার নির্দেশ ফখরুলের

ঢাকা, সোমবার, ৬ এপ্রিল ২০২০ | ২২ চৈত্র ১৪২৬

নেতাকর্মীদের শান্ত থাকার নির্দেশ ফখরুলের

নিজস্ব প্রতিবেদক ৬:১২ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০২০

print
নেতাকর্মীদের শান্ত থাকার নির্দেশ ফখরুলের

দলের নেতাকর্মীদের শান্ত থাকার নির্দেশ দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর । মঙ্গলবার (২৪ মার্চ) সন্ধ্যায় গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ের সামনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির বিষয়ে সাংবাদিকদের সামনে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এ নির্দেশ জানান তিনি।

ফখরুল বলেন, আমরা আলোচনা করবো। দলের নেতারা এসেছেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সঙ্গে পরামর্শ করে আমরা দলীয় সিদ্ধান্ত জানাবো। তবে, করোনাভাইরাসের কারণে নেতাকর্মীদের স্বাস্থ্য সচেতন হতে আহ্বান জানান বিএনপির মহাসচিব।

তিনি বলেন, এখন করোনা ভাইরাস আক্রমণের এই সময়ে দলের নেতাকর্মীরা শান্ত থাকবেন। কেউ যেন আক্রান্ত না হন খেয়াল রাখবেন, শান্ত থাকবেন। এই মুহূর্তে স্বাস্থ্যের প্রতি যত্নবান হবেন।

খালেদা জিয়াকে ছয় মাসের শর্তসাপেক্ষে মুক্তির সরকারি সিদ্ধান্তের বিষয়ে ফখরুল বলেন, দেশনেত্রীর মুক্তি নিয়ে সারাদেশের মানুষ উদ্বিগ্ন ছিল। তারা কিছুটা স্বস্তি পাবেন, অন্তত ছয় মাসের জন্য হলেও তিনি মুক্ত থাকবেন। তবে ব্যক্তিগতভাবে চিন্তিত এই জন্য, দেশের বাইরে যেতে না পারলে তার চিকিৎসার কী হবে। সে সুযোগ নেই দেখলাম।’তবে বিএনপির মহাসচিব জানান, তারা নেতাদের সঙ্গে ও আইনজীবীদের সঙ্গে কথা বলে এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন।