যুবদলের দুই জেলার ১০ ইউনিট কমিটি

ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০ | ১৫ চৈত্র ১৪২৬

যুবদলের দুই জেলার ১০ ইউনিট কমিটি

নিজস্ব প্রতিবেদক ১০:৩৬ পূর্বাহ্ণ, মার্চ ১৮, ২০২০

print
যুবদলের দুই জেলার ১০ ইউনিট কমিটি

যুবদলের দুই জেলার ১০টি ইউনিট কমিটি ঘোষণা করা হয়েছে। সংগঠনের কেন্দ্রীয় দফতরের দায়িত্বে থাকা যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মৌলভীবাজার জেলার কুলাউড়া পৌর শাখায় এম ফয়েজ উদ্দিনকে আহ্বায়ক ও মুসা আহমদ চৌধুরী সুয়েটকে ১ম যুগ্ম আহ্বায়ক, কুলাউড়া উপজেলা শাখায় জুবের আহমেদ খানকে আহ্বায়ক ও কাওছার আহমদ নিপারকে ১ম যুগ্ম আহ্বায়ক, জুড়ি উপজেলা শাখায় আব্দুল মহিত শিপলুকে আহ্বায়ক ও হাজী নিপার রেজাকে ১ম যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

বরগুনা জেলায় তালতলী উপজেলায় সাইফুল আলম মাসুদকে আহ্বায়ক ও রিয়াজুল ইসলাম মিয়াকে ১ম যুগ্ম আহ্বায়ক, বেতাগী পৌর শাখায় মোশাররফ শিকদারকে আহ্বায়ক ও রফিকুল ইসলাম শাকিলকে ১ম যুগ্ম আহ্বায়ক, পাথরঘাটা উপজেলায় লিটন আহম্মেদকে আহ্বায়ক ও নাজমুল হুদা সেন্টুকে ১ম যুগ্ম আহ্বায়ক, পাথরঘাটা পৌর শাখায় শোহানুর রহমান সোহানকে আহ্বায়ক ও মো. আল আমিনকে ১ম যুগ্ম আহ্বায়ক, আমতলী পৌর শাখায় জাকির হোসেনকে আহ্বায়ক ও শফিকুল ইসলাম সোহাগকে ১ম যুগ্ম আহ্বায়ক, আমতলী উপজেলায় কবির উদ্দিন ফকিরকে আহ্বায়ক ও মাঈন উদ্দিন মামুন শিকদারকে ১ম যুগ্ম আহ্বায়ক, বামনা উপজেলায় খোরশেদ আলম দিপু শিকদারকে আহ্বায়ক ও রিয়াদ চৌধুরীকে ১ম যুগ্ম আহ্বায়ক করে উপজেলায় ও পৌর শাখা আহবায়ক করা হয়।