জাতীয় পার্টি থেকে পদত্যাগ করলেন নিয়াজ উদ্দিন

ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ | ১৭ চৈত্র ১৪২৬

জাতীয় পার্টি থেকে পদত্যাগ করলেন নিয়াজ উদ্দিন

নিজস্ব প্রতিবেদক ৩:০৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২০

print
জাতীয় পার্টি থেকে পদত্যাগ করলেন নিয়াজ উদ্দিন

জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও সাধারণ সদস্যসহ সব পদ থেকে পদত্যাগ করেছেন সাবেক শিক্ষা ও স্বাস্থ্য সচিব এমএম নিয়াজ উদ্দিন। শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপেুরে এমএম নিয়াজ উদ্দিন গাজীপুর মহানগরের দক্ষিণ ছায়াবিথী এলাকার গাজীপুর সেন্ট্রাল কলেজের হলরুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি পদত্যাগের ঘোষণা দেন।

নিয়াজ উদ্দিন বলেন, বিভিন্ন সামাজিক ও সেবামূলক কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত হওয়ার কারণে রাজনৈতিক কর্মকাণ্ডে সময় দেয়া সম্ভব হচ্ছে না।

তিনি আরও বলেন, আমি সরকারি চাকরি থেকে অবসরের পর জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হোসাইন মোহাম্মদ এরশাদের আমন্ত্রণে রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হই। জাতীয় পার্টির চেয়ারম্যানের স্বাস্থ্যবিষয়ক উপদেষ্টা হিসেবে মনোনীত হই। বর্তমানে আমার ব্যক্তিগত, পারিবারিক ও সামাজিক বিভিন্ন কারণে রাজনৈতিক কর্মকাণ্ডে আমার অংশগ্রহণ করা সম্ভব নয় বলে আমি স্বেচ্ছায় সব রাজনৈতিক কর্মকাণ্ড, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা, সাধারণ সদস্য ও পার্টি থেকে পদত্যাগ করলাম।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নিয়াজ উদ্দিন বলেন, ভবিষ্যতে কোনো রাজনৈতিক দলে যোগদানের ইচ্ছে নেই। শুধুমাত্র সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডে সম্পৃক্ত থেকে বাকিটা জীবন মানবসেবায় ব্রত হয়ে থাকতে চাই।