‘বিএনপি নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্টের পাঁয়তারায় ব্যস্ত’

ঢাকা, শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০ | ৪ আশ্বিন ১৪২৭

‘বিএনপি নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্টের পাঁয়তারায় ব্যস্ত’

নিজস্ব প্রতিবেদক ৪:১৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২০

print
‘বিএনপি নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্টের পাঁয়তারায় ব্যস্ত’

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, শঙ্কিত হয়ে বিএনপি সন্ত্রাসের আশ্রয় নিচ্ছে। আমরা এর নিন্দা জানাই। আমরা ধৈর্য ও সহনশীলতার সাথে এগুচ্ছি। আমরা নির্বাচন কমিশন (ইসি) ও আইনশৃঙ্খলা বাহিনীকে বলবো নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ঠিক রাখাতে কঠোর হস্তে ব্যবস্থা নিবে। যাতে ভোটার এসে ভোট দিতে পারে। তারা সেবার জন্য নয়, আন্দোলনের অংশ হিসেবে বিএনপির প্রার্থীরা নির্বাচন করছেন।

আজ মঙ্গলবার রাজধানীর ১১ নম্বর ওয়ার্ড থেকে ১৯তম দিনের মতো নৌকার গণসংযোগে এসে তিনি এসব কথা বলেন।

তাপস বলেন, নেতাকর্মীদের বলে দিয়েছি শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে। এমন কোনো কাজ করা যাবে না যাতে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্ট হয়। বিরোধী পক্ষ গায়ে পড়ে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্ট করার পাঁয়তারায় ব্যস্ত।

বিএনপি প্রার্থী ইশরাকের ইশতেহার দেওয়ার বিষয়ে তাপস বলেন, নির্বাচন কেন্দ্র করে ইশতেহার আনুষ্ঠানিকতা। আনুষ্ঠানিক তারা দিয়েছে। এটা তারা দিতে পারে বলেও উল্লেখ করেন তিনি। প্রতিদ্বন্দ্বীরা যেসব কথা বলছেন, তা অসত্য।

প্রচারের সময় ওই এলাকার জনগণ এবং বিভিন্ন দোকান মালিক ও কর্মচারীদের হাতে লিফলেট দেন ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। গণসংযোগকালে তিনি কেন যোগ্য তা জনগণের কাছে তুলে ধরেন তাপস। এ ছাড়া আধুনিক ঢাকা গড়ার প্রতিশ্রুতিও দেন তিনি।

উল্লেখ্য, ১ ফেব্রুয়ারি ঢাকার দুই সিটি নির্বাচন। এবারই প্রথম ঢাকার দুই সিটিতে ইভিএমে ভোট হচ্ছে। ঢাকা দক্ষিণে তাপসের মূল প্রতিদ্বন্দ্বী বিএনপির ইশরাক হোসেন।