ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ধানের শীষের পক্ষে ব্যাপক সাড়া পাচ্ছি: তাবিথ আউয়াল

নিজস্ব প্রতিবেদক
🕐 ১২:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০

ঢাকা উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, ‘ধানের শীষের পক্ষে ব্যাপক সাড়া পাচ্ছি। জনগণ ভোট দিতে পারলে বিজয় সুনিশ্চিত।’ মঙ্গলবার বেলা ১১টায় ডিএনসিসির উত্তর বাড্ডায় ফুজি টাওয়ার থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করার পরে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তাবিথ আউয়াল বলেন, নির্বাচনী প্রচারণায় লেভেল প্লেয়িং ফিল্ড নেই। শত বাধার পরও বিএনপির নেতাকর্মীরা শান্ত আছেন। যতই উসকানি দেয়া হোক না কেন আমরা শান্তিপূর্ণভাবে মাঠে আছি, থাকব।

নির্বাচন ক‌মিশনের (ইসি) ভূ‌মিকায় সন্তোষজনক নয় বলে জানিয়ে তিনি বলেন, আমাদের প্রচারে বাধার সৃষ্টি করা হচ্ছে। কাউন্সিলরদের নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে। ইসি এখনও কোনো ব্যবস্থা নেয়নি।

জানা গেছে, নির্বাচনী প্রচারণা আজ মঙ্গলবার প্রথম পর্যায়ে বাড্ডা ফুজি টাওয়ার থেকে লিংক রোড, মধ্য বাড্ডা বাজার, মেরুল বাড্ডা পর্যন্ত প্রচারণা চালাবেন। এরপর দুপুর ১২টা থেকে দেড়টা পর্যন্ত ৩৭নং ওয়ার্ডের মোল্লাপাড়া বাজার থেকে শুরু করে খিলবাড়িরটেক, জমির মেম্বারের বাড়ি, নুরের চালা, বাজার মসজিদ, ভোটঘাট, বারিধারা মহিলা সমিতির সামনে দিয়ে নুরের চালা পশ্চিম আশরাফিয়া মাদরাসা, কুলতান স্কুল, বারিধারা মা ও শিশু হাসপাতাল পর্যন্ত প্রচারণা চালাবেন।

এছাড়াও বিকেল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত বারিধারা মা ও শিশু হাসপাতাল থেকে নতুন বাজার, ভাটারার মোড়, ছোলমাইদ, ছাপড়া মসজিদ কোকাকোলার মোড়, বারিধারা জে ব্লক পর্যন্ত প্রচারণা চালাবেন বিএনপির মনোনীত এ মেয়র প্রার্থী।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন- বি‌এন‌পির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপারস‌নের উপ‌দেষ্টা জয়নাল আ‌বে‌দিন ফারুক, বিএন‌পি নেতা আহসান উল্লাহ হাসান, বজলুল বা‌সিদ আঞ্জু, ২১ নম্বর ওয়ার্ড কাউ‌ন্সিলর প্রার্থী এ‌ জি এম শামসুল হক, যুবদ‌ল ঢাকা মহানগর উত্ত‌রের সভাপ‌তি এস এম জাহাঙ্গীর হো‌সেনসহ বিএন‌পি ও সহ‌যো‌গী সংগঠ‌নের নেতাকর্মীরা।

 

 

 
Electronic Paper