দলে কর্মীর চেয়ে নেতার সংখ্যা বেশি: ওবায়দুল

ঢাকা, শনিবার, ১৮ জানুয়ারি ২০২০ | ৫ মাঘ ১৪২৬

দলে কর্মীর চেয়ে নেতার সংখ্যা বেশি: ওবায়দুল

নড়াইল প্রতিনিধি ৫:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ০৩, ২০১৯

print
দলে কর্মীর চেয়ে নেতার সংখ্যা বেশি: ওবায়দুল

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই আজ দেশ উন্নতি ও সমৃদ্ধির পথে। শেখ হাসিনার হাত ধরেই সমুদ্র বিজয় হয়েছে, সীমান্ত সমস্যার সমাধান হয়েছে। দেশে যে শুদ্ধি অভিযান শুরু হয়েছে, তা চলবে।

তিনি বলেন, বাংলাদেশ নেতা উৎপাদনের কারখানায় পরিণত হয়েছে, কর্মী উৎপাদন কমে গেছে। আগে দলে কর্মীর সংখ্যা বেশি ছিল, এখন সময় পাল্টে গেছে। এখন নেতার সংখ্যা বেশি হয়ে গেছে। যেসব নেতা নিয়োগ বাণিজ্য করে তারাই কর্মীদের মধ্যে বিভেদ সৃষ্টি করে।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর পরিচালনায় সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান ও মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, নড়াইল-১ আসনের এমপি কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজা প্রমুখ।

এর আগে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য।

আব্দুর রহমান বলেন, বেগম জিয়ার মুক্তি কেবল আদালতের মধ্য দিয়ে হতে পারে। আন্দোলন সংগ্রামের মাধ্যমে জ্বালাও-পোড়াওয়ের মাধ্যমে হবে না।

দ্বিতীয় অধিবেশন শেষে অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসকে সভাপতি এবং নিজামউদ্দিন খান নিলুকে সাধারণ সম্পাদক করে নড়াইল জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষলা করেন সম্মেলনের প্রধান অতিথি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।