ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কেঁচো খুঁড়তে গিয়ে সাপ বেরিয়ে আসছে: মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক
🕐 ২:০৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯

যুবলীগ নেতাদের ব্যক্তিগত অফিস ও ক্যাসিনোতে অভিযানের বিষয়টি উল্লেখ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কেঁচো খুঁড়তে গিয়ে সাপ বেরিয়ে আসছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) ছাত্রদলের নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতাদের নিয়ে শেরেবাংলা নগরে জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা জানানোর পর গণমাধ্যমকর্মীদের তিনি এ কথা বলেন।

ফখরুল বলেন, সরকারের উচ্চ পর্যায় থেকে তৃণমূল পর্যন্ত পুরোপুরি দুর্নীতিতে নিমজ্জিত। যুবলীগ, ছাত্রলীগ থেকে শুরু করে বিশ্ববিদ্যালয় সবখানেই ভয়াবহ দুর্নীতিগ্রস্ত সবাই। তারই কিছু প্রমাণ গত কয়েকদিনের অভিযানে দেখছেন। দেশের ও জনগণের জন্য অত্যন্ত ভয়ঙ্কর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

দেশে ক্যাসিনো চালু করেছেন জিয়াউর রহমান, আওয়ামী লীগ নেতাদের এমন বক্তব্যের সমালোচনা করে বিএনপির মহাসচিব বলেন, তারা নিজেদের দোষত্রুটি এড়িয়ে যেতে এসব কথা বলছেন। এমন না যে তারা কেউ জড়িত নয়। এখন তো কেঁচো খুঁড়তে সাপ বের হয়ে যাচ্ছে।

মির্জা ফখরুল বলেন, আজকের পত্রিকাগুলো দেখলে বোঝা যায় আওয়ামী লীগ সরকার শুধু দুর্নীতি নয়, দেশের রাজনৈতিক, সামাজিক, অর্থনৈতিক সব কাঠামো ভেঙে দিয়েছে। সত্যিকার অর্থে এই দেশকে একটি অকার্যকর রাষ্ট্র হিসেবে পরিণত করেছে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবি তুলে তিনি বলেন, বেগম জিয়ার মুক্তি এবং গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে ছাত্রদলের নতুন কমিটির নেতারা ভূমিকা রাখবে বলে আমি আশা করি।

 
Electronic Paper