নেত্রকোণায় বিএনপি কার্যালয়ে তালা

ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

নেত্রকোণায় বিএনপি কার্যালয়ে তালা

নেত্রকোণা প্রতিনিধি ১:৫৮ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০১৯

print
নেত্রকোণায় বিএনপি কার্যালয়ে তালা

নেত্রকোণা জেলা বিএনপির সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল, কুশপুত্তলিকা দাহ ও দলীয় কার্যালয়ে তালা দিয়েছেন পদবঞ্চিত বিএনপির নেতাকর্মীরা। পৌর শহরের ছোটবাজারের জেলা বিএনপির কার্যালয়ে শুক্রবার দুপুরে জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি শামছুল আলম মারুফ, জেলার সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম বজলুল কাদের সুজা ও জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মাসুদ রানা চৌধুরীর নেতৃত্বে কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল করেন নেতাকর্মীরা।

এ সময় বক্তারা বলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সিনিয়র দায়িত্বশীল নেতাদের পরামর্শ ছাড়াই জেলা বিএনপির ত্যাগী নেতাদের বাদ দিয়ে তড়িঘড়ি করে গত ৫ আগস্ট ডা. আনোয়ারুল হককে আহ্বায়ক ও রফিকুল ইসলাম হিলালীকে সদস্য সচিব করে ৬৭ সদস্য কমিটি ঘোষণা করা হয়।

বিক্ষোভ শেষে দলীয় কার্যালয়ের সামনে ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ইমরান সালেহ প্রিন্সের কুশপুত্তলিকা দাহ করা হয়। পরে জেলা বিএনপির কার্যালয়ে তালা ঝুলিয়ে দেন বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

এর আগে, গত ৫ আগস্ট জেলা বিএনপির ৬৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এতে মো. আনোয়ারুল হককে আহ্বায়ক ও রফিকুল ইসলাম হিলালীকে সদস্য সচিব করা হয়।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-দফতর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।