ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘এবার তিস্তাসহ সব সমস্যার সমাধান হবে’

নিজস্ব প্রতিবেদক
🕐 ২:২৭ অপরাহ্ণ, মে ২৪, ২০১৯

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভারতের নির্বাচনে বিজেপির আবার ক্ষমতায় আসা প্রসঙ্গে বলেছেন, ভারতে নরেন্দ্র মোদি আবারও ক্ষমতায় আসায় বাংলাদেশের সঙ্গে তিস্তাসহ দুই দেশের মধ্যে অমীমাংসিত সব সমস্যা সমাধান হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন।

শুক্রবার (২৩ মে) ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে সম্পাদক মণ্ডলীর সভা শেষে প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব বলেন।

সংবাদ সম্মেলনে এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ঐতিহাসিক বিজয় নিয়ে অধিক শক্তিশালী হয়ে ক্ষমতায় আসছেন। আশাকরি এবার ভারতের সঙ্গে তিস্তাসহ বাংলাদেশের অমীমাংসিক সব সমস্যা সমাধান হবে।

ওবায়দুল কাদের বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবার ধারণাকে অতিক্রম করে ঐতিহাসিক বিজয় অর্জন করেছেন। এজন্য আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে টেলিফোন করে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। তাকে টুইটও করেছেন।

খালেদার চিকিৎসার নিয়ে বিএনপির অভিযোগ সম্পর্ক কাদের বলেন, শেখ হাসিনা সরকার অমানবিক ও নিষ্ঠুর না যে বিনা চিকিৎসায় তিনি (খালেদা) মারা যাবেন।

এ সময় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এনামুল হক শামীম, বিএম মোজাম্মেল হক, মেজবাহ উদ্দিন সিরাজ, শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, আইনবিষয়ক সম্পাদক শ ম রেজাউল করিম প্রমুখ উপস্থিত ছিলেন।

 
Electronic Paper