ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আগামীকাল সংবাদ সম্মেলন

সন্ধ্যায় দেশে ফিরছেন মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক
🕐 ৪:০০ অপরাহ্ণ, মে ২৩, ২০১৯

থাইল্যান্ডের ব্যাংককে চিকিৎসা শেষে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় দেশে ফিরছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আগামীকাল শুক্রবার সংবাদ সম্মেলন করবেন তিনি। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, আজ সন্ধ্যা সাড়ে ৬টার একটি ফ্লাইটে মহাসচিব দেশে ফিরবেন।

এরপর আগামীকাল শুক্রবার বেলা ১১টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সাম্প্রতিক বিষয় নিয়ে আলোচনার জন্য একটি সংবাদ সম্মেলন ডেকেছেন তিনি। সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র নেতৃবৃ্ন্দরা উপস্থিত থাকবেন বলে শায়রুল কবির জানান।

এর আগে গত ১৫ মে রাজধানীর শাহজালাল বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের-০৮৮ ফ্লাইটে ব্যাংককের উদ্দেশে যাত্রা করেন তিনি। মির্জা ফখরুলের সঙ্গে রয়েছেন স্ত্রী রাহাত আরা বেগম।

পরিবার সূত্রে জানা গেছে, ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা নেন বিএনপি মহাসচিব। এর আগেও সেখানে চিকিৎসা নিয়েছিলেন তিনি।

হৃদরোগের চিকিৎসার জন্য সর্বশেষ ২০১৪ সালের ৩ জুন ব্যাংকক গিয়েছিলেন মির্জা ফখরুল। এরপর ২০১৬ সালের ২৮ এপ্রিল তিনি ব্যাংকক যান। বিএনপি মহাসচিবের হৃদরোগ ছাড়াও ঘাড়ে ইন্টারনাল ক্যারোটিড আর্টারিতে জটিলতা রয়েছে।

 
Electronic Paper