ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পরাজিতদের মুখে ব্যর্থতার প্রলাপ: কাদের

নিজস্ব প্রতিবেদক
🕐 ১:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০১৯

সম্প্রতি সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিএনপির নানা অভিযোগের প্রেক্ষিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এটা পরাজিতদের মুখে ব্যর্থতার প্রলাপ।

রোববার (২০ জানুয়ারি) রাজধানীর বনানীতে সেতু বিভাগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

নির্বাচন নিয়ে জাতিসংঘের সংলাপের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, জাতিসংঘ সংলাপের কথা বলেনি তবে গণতান্ত্রিক রাষ্ট্রে সংলাপ হতে পারে এবং প্রয়োজন হলে বিষয়টি পরে দেখা হবে। জাতিসংঘ সংলাপের কথা বলেনি, তারা বলেছে নির্বাচন নিখুঁত হয়নি। আমার প্রশ্ন বিশ্বের এমন কোনো দেশ কি দেখাতে পারবেন যেখানে নিখুঁত নির্বাচন হয়। কোনো না কোনো খুঁত থাকেই।

নির্বাচন নিরপেক্ষ না হলে মির্জা ফখরুল ইসলাম কীভাবে পাস করল প্রশ্ন করে তিনি বলেন, আগে বিএনপির ঘর সামলাতে হবে, নেতার পরিবর্তন দরকার। এখন ফখরুল সাহেবকে নিজ দলের লোকজন দালাল বলছেন। আরও অনেক কথা হয়তোবা আসবে।

নিজ মন্ত্রণালয়ের কর্মকর্তাদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, সরকারের বড় জয়ে বড় চ্যালেঞ্জ আছে। আপনারা নিরপেক্ষভাবে কাজ করবেন। দুর্নীতিকে জিরো টলারেন্সে রাখবেন। না হলে বড় বড় প্রকলল্প শেষ করা যাবে না। এমন কাজ করবেন না যাতে সরকারের সুনাম ক্ষুন্ন হয়।

তিনি এর আগে সেতু বিভাগের কর্মকর্তা এবং বাস্তবায়নাধীন প্রকল্প প্রধানদের সঙ্গে মতবিনিময় করেন।

 

 
Electronic Paper