ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ড. কামাল বেপরোয়া আচরণ শুরু করেছেন

ফেনী প্রতিনিধি
🕐 ২:০৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০১৮

সারাদেশে নৌকার পক্ষে গণজোয়ার দেখে ঐক্যফ্রন্টের নেতারা বেসামাল হয়ে পড়েছেন। বেপোরোয়া ড্রাইভারের মতো ড. কামাল বেপরোয়া আচরণ শুরু করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার দুপুরে ঢাকা থেকে তার নির্বাচনী এলাকা নোয়াখালীর যাওয়ার পথে ফেনীর দাগনভূঞায় সাংবাকিদের প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, সাংবাদিকদের ‘খামোশ’ বলে ড. কামাল পুরোনো পাকিস্তানি ভাষা ব্যবহারের স্বরূপ ঢাকতে পারেননি। তিনি যে নীতি-নৈতিকতার কথা বলেন, নষ্ট রাজনীতির কথা বলেন, অথচ গতকাল প্রমাণ করেছেন তিনিই বাংলাদেশে নষ্ট রাজনীতির প্রবক্তা। ড. কামাল প্রমাণ করলেন মানুষের শক্তি যত কমে আসে, তার মুখের বিষ তত উগ্র হয়ে যায়। তারা দুর্বল হয়ে পড়েছে। সেজন্য তাদের মুখের বিষ তীব্র হয়ে পড়েছে।

এ সময় ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল বা বিএনপির সঙ্গে শতকরা ১০ জন লোকও নেই। আওয়ামী লীগের সঙ্গে ৯০ শতাংশ লোক রয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির জন্য বিএনপি নিজেরাই দায়ী।

এ সময় দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতনসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

 
Electronic Paper