ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা

নিজস্ব প্রতিবেদক
🕐 ১:২৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৮

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের বানারহাট এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ সময় বেশ কিছু গাড়ি ভাঙচুর করা হয়।

বিএনপি চেয়ারপাসরনের প্রেস উইং সদস্য শায়রুল কবীর খান গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, বেলা ১২টার দিকে সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের দানারহাট এলাকায় আমরা দুই-তিনটা গাড়ি ভাঙচুর হওয়ার খবর পেয়েছি। তবে কার গাড়ি কে ভেঙেছে সেটা তদন্ত সাপেক্ষ বিষয়।

তবে জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান অভিযোগ করেন, ফখরুল দানারহাট এলাকায় নির্বাচনী গণসংযোগে গেলে ‘তার গাড়িবহরে এই হামলা’ হয়।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ওই এলাকায় নির্বাচনী পথসভা করছিলেন। এ সময় একদল লোক হামলা চালিয়ে দুই-তিনটা গাড়ির কাচ ভেঙেছে। আওয়ামী লীগের লোকজন এ হামলা চালিয়েছে বলেও তিনি জানান।

তবে তিনি এ সময় হামলাকারীর নাম বলতে পারেননি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ ও বগুড়া-৬ আসন থেকে নির্বাচন করছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নির্বাচনী প্রচারণা হিসেবে আজ (মঙ্গলবার) তিনি ঠাকুরগাঁওয়ে গণসংযোগ করছেন।

গতকাল সোমবার বিকেলে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল বলেন, ‘আমি মঙ্গলবার ঠাকুরগাঁও যাব। সেখানে ভোটের প্রচারে অংশ নেব। এরপর বগুড়াও যাব। দুইদিন থেকে ঢাকায় ফিরে আসব।’

 
Electronic Paper