ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

যেখানেই দাঁড়াবেন সেখানেই সমাবেশ: আবদুস সালাম

ডেস্ক রিপোর্ট
🕐 ১:৫৩ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২২

যেখানেই দাঁড়াবেন সেখানেই সমাবেশ: আবদুস সালাম


বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম বলেছেন, সমাবেশের জন্য কারো অনুমতিটা বিষয় নয়, দেশের নাগরিকগণ যেখানে দাঁড়াবেন সেখানেই সমাবেশ হবে। তিনি আরও বলেন, সংবিধান অনুযায়ী রাষ্ট্রের মালিক জনগণ, জনগণের ইচ্ছা অনুযায়ীই সবকিছু হতে হবে।

 

রোববার বিকালে নয়াপল্টনস্থ ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির কার্যালয়ের ভাসানী মিলনায়তনে এক প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, এই সমাবেশ দ্রব্যমূল্য কমানোর সমাবেশ, এই সমাবেশ বিদ্যুতের লোড শেডিং এবং অব্যবস্থাপনার প্রতিবাদে সমাবেশ, এই সমাবেশ আপনার ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠার দাবিতে সমাবেশ, সর্বোপরি এই সমাবেশ আমাদের গণতন্ত্রের মাতা ও মানুষের আশা-আকাঙ্ক্ষা এবং আস্থার প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির সমাবেশ।

প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে যুগ্ম আহবায়ক নবীউল্লাহ নবী, ইউনুস মৃধা, মোশাররফ হোসেন খোকন, আ. ন. ম সাইফুল ইসলাম, তানভীর আহমেদ রবিন, লিটন মাহমুদ, এস. কে সিকান্দার কাদিরসহ মহানগর নেতৃবৃন্দ এবং থানা বিএনপির নেতারা বক্তব্য রাখেন।

সভায় আগামী ১০ ডিসেম্বরের বিভাগীয় গণসমাবেশ সফল করার জন্য ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি কয়েকটি উপ-কমিটি গঠন করা হয়।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুকে আহবায়ক এবং আ. ন. ম সাইফুল ইসলামকে সদস্য সচিব করে আপ্যায়ন উপ-কমিটি, নবীউল্লাহ নবীকে আহবায়ক এবং ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনকে সদস্য সচিব করে অভ্যর্থনা উপ-কমিটি, ইউনুস মৃধাকে আহবায়ক এবং লিটন মাহমুদকে সদস্য সচিব করে শৃঙ্খলা উপ-কমিটি, তানভীর আহমেদ রবিনকে আহবায়ক এবং ফরহাদ হোসেনকে সদস্য সচিব করে প্রচার উপ-কমিটি এবং মোশাররফ হোসেন খোকনকে আহবায়ক এবং সাইদুর রহমান মিন্টুকে সদস্য সচিব করে দপ্তর-মিডিয়া ও যোগাযোগ উপ-কমিটি গঠন করা হয়।

 
Electronic Paper