ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘বাংলাদেশে হাইব্রিড শাসন চলছে’ : ড. মোশাররফ

নিজস্ব প্রতিবেদক
🕐 ৬:৫৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২২

‘বাংলাদেশে হাইব্রিড শাসন চলছে’ : ড. মোশাররফ

বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বর্তমান সরকার জনগণের ভোটে নির্বাচিত সরকার নয় বলেই দেশে গণতন্ত্র নেই।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকালে ঢাকা রিপোটার্স ইউনিটিতে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

এ বিষয়ে জানতে চাইলে আমেরিকার আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিয়েছে, যেহেতু বাংলাদেশে গণতন্ত্র নাই, হাইব্রিড শাসন চলছে সেহেতু বাংলাদেশ এখানে যুক্ত না।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালদা জিয়ার মুক্তি দাবি, বিএনপি ভারপ্রাপ্ত চয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার, এবং পুলিশের গুলিতে ভোলা ও নারায়ণগঞ্জে নূরে আলম, আব্দুর রহিম ও মো: শাওন নিহতের প্রতিবাদে এই আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী নবীন দল ।

এসময় ড.মোশাররফ বলেন, আওয়ামী লীগ সরকার দিনের ভোট রাতে চুরি করা, বিনা ভোটের সরকার হওয়ায় জণগণের প্রতি তাদের কোনো দায়িত্ববোধ নেই।

এই সরকার ফ্যাসিবাদী কায়দায় দেশ চালাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, গতকাল মিরপুরের শান্তিপূর্ণ সমাবেশে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও পুলিশ সবাই এক হয়ে হামলা করেছে।

দ্রব্যমূল্য ও জ্বালানির দাম বৃদ্ধির কথা বলতে গেলে পাখির মতো গুলি করে তারা হত্যা করে। সরকার ক্ষমতায় টিকে থাকতে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা চালাচ্ছে। দেশের কোথাও বিএনপি কোনো রাজনৈতিক কর্মসূচি পালন করতে পারছে না। সম্পাদনা: আল আমিন

 
Electronic Paper