‘সামনের খেলায় আমরা জিতব’: শামীম ওসমান

ঢাকা, রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ | ১০ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘সামনের খেলায় আমরা জিতব’: শামীম ওসমান

ইসমাইল হোসেন মিলন, সিদ্ধিরগঞ্জ
🕐 ৮:৪০ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২২

‘সামনের খেলায় আমরা জিতব’: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, দেশে বড় ষড়যন্ত্র হচ্ছে। এখন আমাদের মাঝে বিভেদের সময় না। কেউ যদি আমাদের মাঝে ফাটল ধরানোর চেষ্টা করেন তাহলে আমি শামীম ওসমান এর জবাব দেবো। ওরা শকুনের মতো উড়ে উড়ে আঘাত করার চেষ্টা করবে। আমরা জনগনকে সাথে নিয়ে এর পাল্টা জবাব দিবো। সামনে বড় খেলা হবে। আর সে খোলায় আমরাই জিতবো ইনশাআল্লাহ।

শামীম ওসমান বলেন, ওদের টার্গেট শেখ হাসিনা। শেখ হাসিনাকে হত্যার জন্য ওরা একুশ বার চেষ্টা করেছে। আবারও হত্যার চেষ্টা করছে। দেশে কোনো ধরনের ঝামেলার চেষ্টা হলে প্রতিরোধ এই নারায়ণগঞ্জ থেকেই শুরু হবে। আমরা খেলবো। কারণ শয়তান শয়তানি করতে পারে কিন্তু আল্লাহর সঙ্গে নয়। আল্লাহর রহমত আছে আমাদের নেত্রী শেখ হাসিনার ওপর।

সোমবার (১৫ আগস্ট) বিকেলে সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের আয়োজিত শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান আরও বলেন, মানুষ চায় তারা যেখানে থাকবে সেখানে কেউ মাদক বিক্রি করতে পারবে না, থাকবে না মাদক সন্ত্রাস কিংবা চাঁদাবাজ। মানুষ চায় আমার জমিতে কেউ সাইনবোর্ড লাগাবে না, কারও মেয়ে ঘর থেকে বাইরে গেলে নিরাপদে থাকবে। এ কাজটা আমি একা পারবো না। সমাজের ভালো মানুষদের নিয়ে করতে চাই।

নারায়ণগঞ্জে ব্যাপক উন্নয়ন হচ্ছে। এগুলো চলমান, হবে। তবে মানুষ এখন শান্তিতে থাকতে চায়। আমরা কিছুদিনের মধ্যেই এলাকায় এলাকায় গিয়ে কাজ করবো। উন্নয়নমূলক ও সমাজের জন্য কাজ করতে চাই। যে কাজগুলো করলে আল্লাহ খুশি হবেন। আপনারা দোয়া করবেন যেন সে কাজগুলো করতে পারি। এসময় তিনি বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের ১ম যুগ্ম আহবায়ক ইলিয়াস মোল্লা, যুগ্ম আহবায়ক এস এম মাসুদ রানা, সদস্য সচিব মো: সাদ্দাম হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা তাঁতী লীগের সভাপতি মো: লিটন আহম্মেদ প্রমুখ।

 

 

 
Electronic Paper