Warning: mysql_fetch_array() expects parameter 1 to be resource, boolean given in /home/www/kholakagojbd.com/popular.php on line 70
ফের থাইল্যান্ডে রওশন

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ | ১২ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ফের থাইল্যান্ডে রওশন

নিজস্ব প্রতিবেদক
🕐 ৬:০২ অপরাহ্ণ, জুলাই ০৫, ২০২২

ফের থাইল্যান্ডে রওশন

দেশে ফেরার আট দিন পর আবার চিকিৎসার জন্য থাইল্যান্ড গেছেন বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ।

মঙ্গলবার দুপুরে থাই এয়ারওয়েজের একটি বিমানে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ব্যাংককের উদ্দেশে রওনা হন তিনি। সঙ্গে ছিলেন তার ছেলে রাহ্গির আল মাহি সাদ এরশাদ ও পরিবারের সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করেছেন রওশনের সহকারী একান্ত সচিব মামুন হাসান। তিনি বলেন, ‘ম্যাডাম (রওশন এরশাদ) এবার রুটিন চেকাপের জন্য গিয়েছেন। তবে কবে ফিরবেন সেটা বলতে পারি না।’

বিমানবন্দরে বিরোধীদলীয় নেতাকে বিদায় জানান জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের। এ সময় মহাসচিব মুজিবুল হক চুন্নু, কো- চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, সৈয়দ আবু হোসেন বাবলা, সালমা ইসলাম, বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙা, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু, সাহিদুর রহমান টেপা, ফখরুল ইমাম, মীর আব্দুস সবুর আসুদ, শফিকুল ইসলাম সেন্টু, মাসুদ উদ্দিন চৌধুরী, নাসরিন জাহান রতনা, নাজমা আক্তারসহ জাতীয় পার্টি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

 
Electronic Paper