পদ্মা সেতু হওয়ায় বিএনপি খুশি না

ঢাকা, সোমবার, ৮ আগস্ট ২০২২ | ২৪ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পদ্মা সেতু হওয়ায় বিএনপি খুশি না

নিজস্ব প্রতিবেদক
🕐 ১:৫৯ অপরাহ্ণ, জুন ২৫, ২০২২

পদ্মা সেতু হওয়ায় বিএনপি খুশি না

পদ্মা সেতু বাস্তবায়িত হওয়ায় মার্কিন যুক্তরাষ্ট্র অভিনন্দন জানিয়েছে, পাকিস্তানে প্রধানমন্ত্রীও অভিনন্দন জানিয়েছেন। তবে দুঃখজনক হলো, বিএনপি অভিনন্দন জানাতে পারেনি বলে মন্তব্য করেছে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

শনিবার সকাল সাড়ে আটটার দিকে পদ্মা সেতুর মাওয়া প্রান্তের সমাবেশস্থলে উপস্থিত হয়ে তথ্যমন্ত্রী এ মন্তব্য করেন।

তিনি বলেন, এটি তাদের রাজনৈতিক দৈন্যতা। এর মাধ্যমে তারা স্বীকার করে নিয়েছে, তারা পদ্মা সেতুর বিরোধিতা করেছিলো। এই সেতু হওয়াতে সারা দেশ খুশি হলেও বিএনপি খুশি হয়নি।

এসময় পদ্মা সেতুর উদ্বোধনে নিজে অনুভূতি জানাতে গিয়ে তথ্যমন্ত্রী বলেন, ছোটবেলায় ঈদের আনন্দ যেমনটা হতো, আজ আমার অনুভূতি ঠিক সে রকম। বা তার চেয়েও বেশি। সমস্ত ষড়যন্ত্র ছিন্ন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ পদ্মা সেতুকে বাস্তবে রূপ দিয়েছেন।

সেতুর উদ্বোধনকে কেন্দ্র করে সারা দেশের মানুষ আজ উচ্ছ্বসিত..উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, যারা এক সময় পদ্মা সেতুর বিরোধিতা করেছিলো, তারা আজ লজ্জিত। যারা একটা সময় পদ্মা সেতুর অর্থায়ন বন্ধ করেছিলো, তারাও কিন্তু আজ উল্লাসিত।

এর আগে সেতুর জমকালো উদ্বোধন উপলক্ষে দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের জেলাসহ মাওয়া প্রান্তে সকাল থেকেই উৎসবের আমেজ বিরাজ করছে। পদ্মার পাড় সেজেছে নতুন রূপে..। পদ্মা সেতুর উদ্বোধনের এ আমেজ ছড়িয়ে পড়েছে সারাদেশে।

এদিকে পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের মাওয়া ও শরীয়তপুরের জাজিরা প্রান্তে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। নিশ্ছিদ্র নিরাপত্তার চাদরে ঢাকা রয়েছে শিবচরের বাংলাবাজার ঘাট এবং আশপাশের প্রায় তিন কিলোমিটার এলাকা। সভাস্থলের নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করছে সেনাবাহিনী, র‍্যাব, পুলিশ, ফায়ার সার্ভিস, সরকারি গোয়েন্দা সংস্থা।

 
Electronic Paper